‘শান্তনু ঠাকুরের গাড়ি থেকেই বোম ছোড়া হয়েছে’ বনগাঁ লোকসভা নির্বাচন শেষ হতে না হতেই বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরকে কার্যত এভাষাতেই আক্রমণ করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ‘বনগাঁ লোকসভা নির্বাচনে শান্তনু ঠাকুর এর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে । কিন্তু তবুও তাঁকে কেন গ্রেফতার করা হচ্ছে না? তা নিয়ে এদিন প্রশ্ন তোলেন খাদ্যমন্ত্রী।
পাশাপাশি তাঁর দাবি ব্যারাকপুর ও বনগাঁ লোকসভা ভোটে তৃণমূল প্রার্থীরা অন্তত দু লক্ষ ভোটে জয়লাভ করবে। অপরদিকে কেন্দ্রীয় বাহিনী সাধারণ মানুষকে মারধর করার প্রসঙ্গে বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূলের এই জেলা নেতা ।
উল্লেখ্য, আগামী ১১ মে অশোকনগরে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের তরফে জ্যোতিপ্রিয় মল্লিক অশোকনগরের সভার মাঠ পরিদর্শনে আসেন। মঙ্গলবার সময়সূচি ও দিনক্ষণ পরিবর্তন করা হল, কিছু কারণের জন্য একদিন এগিয়ে আনা হলো তৃণমূল নেত্রীর জনসভা। বারাসাত লোকসভা কেন্দ্রের অধীন অশোকনগর এলাকায় দলীয় প্রার্থীর সমর্থনে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় । আগামী ১০মে অশোকনগরের হরিপুর সংস্কৃতি সংঘের মাঠে এই সভা আয়োজন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সভাস্থল ঘুরে দেখে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও বারাসাত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার।