তিন দফার নির্বাচন প্রক্রিয়া শেষ হয়েছে এ রাজ্যে। ভোট চলাকালীন বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবর পাওয়া গেছে। অভিযোগের তীর রাজ্যের শাসক দলের বিরুদ্ধে।
তবে, এবারে লোকসভা নির্বাচনে সারা দেশের পাখির চোখ পশ্চিমবঙ্গের দিকে। নোট বাতিল হোক বা জি.এস.টি বা এয়ার স্ট্রাইক, এ রাজ্যের শাসক দল কেন্দ্র সরকারের বিরুদ্ধে সব থেকে বেশি বিরোধিতা করেছেন। তাই র রাজ্যে এবারে বি.জে.পি কতগুলো আসন পাবে তার দিকেই তাকিয়ে সারা দেশ। রাজনীতির ময়দানে কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তৃণমূল হোক বা বি.জে. পি ভোটের দামামা বাজতে না বাজতেই মাঠে নেমে পড়েছেন তাঁরা।
এদিন ক্যাম্পেন কলিং মিডিয়ায় বি.জে. পি-এর প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য নবীন মিশ্র জানান, ‘আমরা সবসময় এরাজ্যের মানুষের পাশে থাকতে চাই। তৃণমূল এরাজ্যে পুরো সিন্ডিকেটের রাজত্ব করে ফেলেছে। বুদ্ধজীবীরা কলকাতা ছেড়ে দিচ্ছেন। মানুষ এখানে পড়াশুনা করতে চাইছে না। এমনকি চাকরিও করতে চাইছেন না কেউ এ রাজ্যে’।
পাশাপাশি তিনি আরো জানান, ‘এ রাজ্যে বি.জে. পি কি রেজাল্ট করতে চলে তা কে ভাবতেও পারবেন না।’
এদিন তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি আরো বলেন, ‘দিদি ভাবতেও পারছেন না কি হতে চলেছে! পায়ের নিচের মাটি সরে যাচ্ছে। তৃণমূলের ঝান্ডা আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।’

ভিডিওটি পুরো দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন