নিজস্ব সংবাদদাতা: আনিস খান মৃত্যু রহস্য যত গভীর হচ্ছে, ততোই যেন রাগে ফুঁসছে আনিসের পরিবার এবং বিক্ষোভকারীরা। ‘কেন মারা হল আনিস খানকে?’ এই প্রশ্নের উত্তরই জানতে চাইছে তারা। কিন্তু এই সবের মধ্যে যদি কেউ নিরব আছে তা হল শাসক দল। তৃণমূলের পক্ষ থেকে একজনও কেউ এই বিষয়ে সুর চড়াননি। এমনকি জানতেও কেউ চাননি পুলিশ এই বিষয়ে কেন জড়াল? আর এখানেই ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব। সরাসরি তারা মুখ্যমন্ত্রীর শাসনের দিকে আঙুল তুলছেন।
ফের একবার মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করালেন বিজেপি নেত্রী তথা আইনজীবী নাজিয়া ইলাহি খান। বললেন, “মুসলমানদেরকে নিয়ে যে রাজনীতি করছিলেন তৃণমূল নেত্রী, তা ধরা পড়ে গেছে। মুসলমান সম্প্রদায়ের মানুষরা বুঝে গেছেন, যে মানুষ নিজের ধর্মের হতে পারে না, সে আর কোনও ধর্মেরই হতে পারে না। তার পছন্দ শুধু নিজের মসনদ। এতেই ক্ষেপে উঠেছে মমতা দিদির প্যায়ারের মুসলমান ভাইয়েরা”।
একই সাথে ফিরহাদ হাকিমকেও এদিন একহাত নেন তিনি। বলেন, “মুসলমানদের লিডার হিসেবে মন্ত্রী পদে বসানো হয়েছে ফিরহাদ হাকিমকে। সেই ২০১১ সাল থেকেই তিনি মন্ত্রীত্ব পদে আছেন। অথচ এই এগারো বছরে একদিনের জন্যেও তিনি মুসলমানদের সমর্থনে রাস্তায় বসেননি। করেননি কোনও প্রতিবাদ। শুধু নিজের আখের গুছিয়েছেন”।
নাজিয়া আর কি কি বিস্ফোরক মন্তব্য করলেন, শুনে নিন।