নিজস্ব সংবাদদাতা: ভবানীপুরের ৭২ নম্বর ওয়ার্ডে রুমা নন্দনের হয়ে প্রচার সারলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বাড়ি বাড়ি গিয়ে দলীয় লিফলেট বিলি করলেন ও কলকাতা কর্পোরেশনের পৌরভোটে ভোট দেওয়ার জন্য আহ্বান জানালেন তিনি।
বিপিন রাওয়াতের মৃত্যুর ঘটনা প্রসঙ্গে এদিন তিনি বলেন, “খুবই দুঃখজনক। এই ঘটনা নিয়ে বায়ু সেনা ও সেনার অন্যান্য উইনগুলি তদন্ত করবে”। এই ঘটনা নিয়ে নোংরা রাজনীতি করার সময় নয় মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।
৫ জানুয়ারি ত্রিপুরাতে তৃণমূলের রাজভবন অভিযান। এই প্রসঙ্গে তিনি বলেন, “ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস এত লাফালাফি ঝাপাঝাপি করে ১ টি মাত্র সিট পেয়েছে। ওনারা রাজভবন অভিযান কী ভাবে করবে। সেটা জানা নেই। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সভাতে আমাদের এখান থেকে লোক নিয়ে যেতে হয়েছিলও। রাজভবন অভিযান করতে তো একটু বেশী লোক লাগবে। তাই স্বাভাবিক ভাবে পশ্চমবঙ্গ থেকে কত লোক লাগবে সেটা দেখার বিষয়”।
৭২ নম্বর ওয়ার্ডটি ভবানীপুরের মধ্যেই পরে। এটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর গড়। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমরা খুবই আশাবাদী। রাজনীতিতে কোনও ভোটই স্থায়ী সম্পত্তি হয় না। একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায়ই একমাত্র ‘ডিসিশন মেকার’ ছিলও তার দলের। রাজনীতিতেই সব কিছুই পরিবর্তনশীল। সব কিছুই সম্ভব। তাই আমরা আমাদের প্রার্থীকে নিয়ে আশাবাদী আমরা খুব ভালো ফল করব”।