নিজস্ব সংবাদদাতা: গত বছরের মতো এবারও নিউটাউন বাসস্ট্যান্ডে জগদ্ধাত্রী পুজোর আয়োজন করে নিউটাউন ইন্টেলেকচুয়ালস। এবছর তাদের পুজো দ্বিতীয় বর্ষে পদার্পন করল। পুজোর উদ্বোধন করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এছাড়া উপস্থিত ছিলেন সাংসদ অর্জুন সিং, সায়ন্তন বসু সহ রাজ্য বিজেপি নেতৃত্ব।
দিলীপ ঘোষ জানান, “ভয়ে ভোটই করছেন না পুরসভায় মানুষ হয়ত ভোটই দেবেন না। দুই-তিন বছর ধরে পুরসভা করপোরেশন বাকি আছে। মানুষ পরিষেবা থেকে বঞ্চিত। বৃষ্টি হলো জল হলো বন্যা হল দেখতে যাচ্ছে না কেউ। জলের মধ্যে দিনের পর দিন মাসের পর মাস এখনো হাওড়াতে রাস্তার ওপরে জল আছে। কবে বৃষ্টি বন্ধ হয়ে গিয়েছে। এটা তো মানুষের পাওয়ার অধিকার আছে। গণতন্ত্রে এইটুকু তো দিয়েছে যে নিজের মতো প্রতিনিধি নির্বাচন করে পরিষেবা পাওয়ার। সেটা থেকে বঞ্চিত করা হচ্ছে। পশ্চিমবাংলায় গণতন্ত্রের রাজনীতি অভিনব সারা দুনিয়ার কাছে আজকে আমরা লজ্জিত, অপমানিত। এর প্রতিকার হওয়ার দরকার আছে। রাজনীতির পরিবর্তন হওয়ার দরকার আছে। হিংসা মুক্ত আর দুর্নীতি মুক্ত রাজনীতি হওয়ার দরকার আছে। বাংলার মানুষের সম্মানের জন্য। নাহলে আমাদেরকে চিকিৎসা শিক্ষা, চাকরির জন্য বাইরে যেতে হবে। অথচ এগিয়ে বাংলার স্লোগান দিতে হবে। তাই মায়ের কাছে প্রার্থনা করব বাংলার পরিবর্তন হোক। মানুষের জীবন সুরক্ষিত হোক”।
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিজেপি ছাড়া নিয়ে অর্জুন সিং জানান, “কিছু লোক আসে সুযোগ সুবিধার জন্য। আবার যখন কিছু পাওয়া যায় না। কিছু লোক এসেছিল সরকার বানাবার জন্য। সরকার হল না তাই আর কোনো লড়াইতে থাকব না বিজেপি খারাপ হয়ে গেলো তৃণমূলে চলে গেল। এইধরনের হয় এটা নিয়ে আমাদের বেশি চিন্তা নেই। যারা গ্রাউন্ড জিরোতে থেকে রাজনীতি করে তারা থাকবে বিজেপিতে আর লড়াইও করবে”।