নিজস্ব সংবাদদাতা: ফের একবার ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ নিলেন শাসক দলকে একহাত।
একশো কোটি ভ্যাকসিনের প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেন, “মমতা বন্দোপাধ্যায়র কাছে কোন তথ্য থাকে না, কোন তথ্য ধার ধারে না। অনেকে ডবল ডোজ, অনেকে সিঙ্গেল ডোজ। এটার জন্য বেশি বুদ্ধি খরচ করতর হয় না, কো-উইন থেকে তথ্য পাওয়া যায়। এই সরকারের কোন তথ্য সরকারি ওয়েবসাইট পাওয়া যায় না”।
গোয়ার নির্বাচন কে পাখির চোখ করেছে তৃনমুল। বাবুল সুপ্রিয়কে দায়িত্ব দেওয়া হয়েছে। সেই প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেন,”আগে তো গোয়ায় তৃণমূল শুরু হোক, তার পরে কি হবে, ভালো লোককে দায়িত্ব দিয়েছে। টালিগঞ্জের মত অবস্থা গোয়ায় না হয়”।
পেট্রল ডিজেলের মূল্য বৃদ্ধি নিয়ে দিলীপ ঘোষ বলেন, “কেন্দ্র বলেছে বিজেপি শাসিত না হলে GST নিয়ে কথা বলতে। যারা বেশি পয়সা নিচ্ছে তারাই বেশি চেঁচাচ্ছে। GST র আওতায় আসুন তাহলে কম হবে দাম”।
একই সাথে খড়দা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় সাহার সমর্থনে এদিন সকালে চা চক্রে যোগ দেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। এছাড়াও তার সাথে ছিলেন প্রার্থী জয় সাহা কলকাতা উত্তর শহরতলীর সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি মানুষ ভট্টাচার্য সহ অন্যান্য বিজেপি কর্মী ও নেতৃত্ব এদিন দিলীপ ঘোষ রাজ্য সরকারের একাধিক প্রকল্পের তীব্র সমালোচনা করেন।