নিজস্ব সংবাদদাতা: ‘মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় পুলিশ আমাদের বাধা দেয়। ডিসি সাউথ আকাশ মাঘারিয়া প্রথমেই মিডিয়ার উপর হামলা চালায়। তাদের সরিয়ে দেওয়ার পর প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ও আমাদের ৩ সাংসদের উপর হামলা হয়’। এই ভাবেই কার্যত রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
তার কথায়, “যেহেতু সাংসদের উপর হামলা আমরা স্পিকারের কাছে অভিযোগ জানাব। তবে এখনও আমরা নিজেরাই কোনও আলোচনা করিনি”।
এমনকি সুকান্ত বাবু অভিযোগ করে বলেন, “মহিলা পুলিশ নেই মহিলা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে। আমাদের প্রার্থীকে পুরুষ পুলিশ টানা হিচড়া করেছে৷ আমাদের কোনও পরিকল্পনা ছিল না। পুলিশ গাড়ি থামাতে আমরা নামি। বডি হাইজ্যাক করার চেষ্টা করছিল। এর আগে নিজে মুখ্যমন্ত্রী বারবার বিভিন্ন দেহ নিয়ে রাজনীতি করেছে৷ তাই আমরাও করব ভাবছে। আমরা একটু প্রশ্ন করতে গেছিলাম। উনি শুনলাম, কোথায় ভোট পরবর্তী হিংসা জানে না। তাই দেখাতাম”।
একই সঙ্গে তিনি বলেন, “কর্মীরা রাজ্য সভাপতি মুখ্যমন্ত্রীর বাড়ি দেহ নিয়ে গেছে বলে উদ্দীপ্ত হওয়ার কিছু নেই। তারা এমনিই উদ্দীপ্ত। আগে তো সব কর্মীই শুনতাম আত্মহত্যা করেছে, তৃণমূল বলত। এটা এখনও বলেনি। আগামীতেই এটাই করা হবে। চোখে চোখ রেখে কড়া জবাব দেব। মুখ্যমন্ত্রী বলেন, খেলা হবে। আমরা গোলও দেব”।