নিজস্ব সংবাদদাতা: এবার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে ‘লাফাঙ্গা’ বলে কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বৃহস্পতিবার তিনি বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয়ে এক সাংবাদিক বৈঠক করে একথা বলেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালেই সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে আসেন দিলীপবাবু এবং বহরমপুর স্টেশন এলাকায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু অধীর রঞ্জন চৌধুরীর উদ্দ্যেশ্যে বলেন, “বর্তমানে তার নৌকা ফুটো হয়ে গেছে এবং যে নৌকায় যেতে চাইছে সেটাও ফুটো তাই অধীর বাবুর কাছে একমাত্র সেফ জায়গা ভারতীয় জনতা পার্টি”।
তবে দিলীপবাবুর এই অলিখিত আহবানকে কার্যত উড়িয়ে দিয়ে “কোথাকার কোন ‘লাফাঙ্গা’ এসে কি বলে গেল তাতে আমি মাথা ঘামায় না” বলে কড়া ভাষায় সর্বভারতীয় বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে বলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।
দুর্যোগে জলমগ্ন বাংলার একাধিক প্রান্ত বিশেষ করে কলকাতাসহ পার্শ্ববর্তী এলাকায় লাগাতার বর্ষণে জলমগ্ন একাধিক বসতবাড়িও। রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বর্তমান সরকারের উদ্দেশ্যে সরকার চালানোর পরিকাঠামো ও গঠন নিয়ে রাজ্য সরকারকে কাঠগড়ায় তোলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।