নিজস্ব সংবাদদাতা: বৃষ্টিকে সঙ্গী করেই চা চক্রে যোগ দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন খানিকটা প্রবল বৃষ্টিকে বুড়ো আঙুল দেখিয়েই জনসংযোগ রক্ষা করেন দিলীপ ঘোষ।
পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআইয়ের জেরা প্রসঙ্গে এদিন দিলীপ বাবু বলেন, “কেস হয়েছে, ডাকতে পারে, জেরা করতে পারে। যাতে সত্য সামনে আসতে পারে। ডাকলে সে গিয়ে সহযোগিতা করতে পারে, তথ্য দিতে পারে। তথ্য দেওয়া উচিত যাতে ইনকোয়ারি যে উদ্দেশ্যে, সেসব দুর্নীতি হয়েছে তা যেন সামনে আসে”।
একই সাথে অভিষেকের সভা বাতিলের ব্যাপারে বলেন, “আমাদের তো রোজ সভা বাতিল করে দেয়। আমরা ধরনা দেব বললাম পুলিশ উঠিয়ে নিয়ে চলে গেল। পঞ্চাশ জনকেও বসতে দিচ্ছে না। এখন কোভিড সিচুয়েশন আছে। লকডাউন চলছে কোনরকম গ্যাদারিং হবে না। এখানে নির্বাচন হচ্ছে তার জন্য নির্বাচন কমিশন বলেই দিয়েছেন কতজন আনতে হবে বলে। তার থেকে বেশি লোক হবে না। এখানে কাউকে সভা-সমিতি করতে দিচ্ছে না। ওখানে ত্রিপুরায় করতে যাচ্ছে। এর উদ্দেশ্যটা হচ্ছে গন্ডগোল করার।সেখানকার সরকার আইন-কানুন মানে তারা সেভাবে ব্যবস্থা করেছে। এখানে কোনো আইন নেই, হাজার হাজার লোককে রাস্তায় নামিয়ে দিয়ে দুয়ারে সরকার, লক্ষী ভান্ডার হচ্ছে। অন্যান্য রাজ্যে হয় না”।
ভবানীপুর নির্বাচন প্রসঙ্গে বলেন, “আমরা নির্বাচন লড়ছি পুরো প্রস্তুতি নিয়ে। আর লড়ছি বলে তাদের ঝাঁকে ঝাঁকে মন্ত্রী পাড়ায় পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন”। এদিন সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের মালঞ্চ এলাকা থেকে এমনই মন্তব্য করেন দিলীপ ঘোষ।