নিজস্ব সংবাদদাতা: ‘গত লোকসভা নির্বাচনের আগেও সকলকে একজোট করার চেষ্টা করেছিলেন কিন্তু আজকে কজন আছে’। অবিজেপি দলগুলিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের একজোট হওয়ার আহ্বান জানানোর প্রসঙ্গে মেদিনীপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এরকমই বক্তব্য দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার দুপুরে মেদিনীপুর শহরে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দিতে আসেন দিলীপ ঘোষ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেদিনীপুর শহরে গুলি চালানোর ঘটনায় তীব্র নিন্দা করেন তিনি। পাশাপাশি সিবিআইয়ের প্রসঙ্গেও কথা বলেন তিনি।
“তৃণমূল প্রতিনিধি দলের উপর ত্রিপুরায় কোনো হামলা চালানো হয় নি। শুধু জামা ছেঁড়া হয়েছে। বাংলার চেয়ে ত্রিপুরায় আইন শৃঙ্খলা অনেক ভালো” বলে দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
রবিবার দলীয় কর্মীদের একটি বৈঠকে যোগ দিতে তিনি মেদিনীপুরে আসেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, “ত্রিপুরায় তৃণমূল প্রতিনিধি দলের সঙ্গে পুলিশের পাইলট গাড়ি থাকছে। পুলিশ প্রহরা পাচ্ছেন। এখানে বাংলায় বিজেপি নেতা কর্মীদের উপর হামলা চালানো হলেও পুলিশ ডায়েরি নিতে চায় না”।
একই সঙ্গে বলেন, “পশ্চিম মেদিনীপুর জেলার আইন শৃঙ্খলা একেবারে ভেঙে পড়েছে। দুষ্কৃতীরা প্রকাশ্যে গুলি ছুঁড়ে পালাচ্ছে। পুরসভা ভোটের আগে এসব করানো হচ্ছে”।

5 COMMENTS

Comments are closed.