নিজস্ব সংবাদদাতা: উপ নির্বাচনের পরিবেশ নেই তাই বিজেপি এখন উপ নির্বাচন চায় না। এদিন এমনটায় জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি এদিন কলকাতায় দলীয় প্রধান কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে বলেন, “রাজ্য সরকার নিজেই মনে করেছে নির্বাচনের পরিবেশ নেই। তাই পৌর নির্বাচন করছে না সে ক্ষেত্রে উপনির্বাচন হয় কি করে?”
আফগানিস্তানে তালিবানের দখল নিয়ে তৃণমূল কংগ্রেসের বিবৃতি দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই দাবি করে বলেন, “ভারত সরকার তার বিবৃতি দিয়েছে। তালিবান সম্পর্কে তৃণমূল কংগ্রেসের বিবৃতি জানার অধিকার তাদের আছে” বলে তিনি বলেন।
প্রধানমন্ত্রীর জনকল্যাণমূলক প্রকল্প গুলিতে দেশের তথ্য পশ্চিমবঙ্গের মানুষকে অর্থের অনুদান দিচ্ছে কিন্তু তার জন্য লাইনে দাঁড়াতে হয় নি অথচ লক্ষীর ভান্ডার প্রকল্প যেভাবে রাজ্যের মহিলাদের সকাল থেকে রাত অবধি লাইনে দাঁড়িয়ে পৃষ্ঠ হতে হচ্ছে তা ‘লজ্জাজনক’ ঘটনা বলে উল্লেখ করেন। তিনি আরো বলেন, “প্রযুক্তির সাহায্য না নিয়ে লক্ষীর ভান্ডার মহিলাদের যে পদ্ধতিতে অর্থ দেওয়ার নাম করে অপমান করা হচ্ছে প্রযুক্তির সাহায্যে লক্ষীর ভান্ডার এর মত প্রকল্পের অনুদান পৌঁছে দেওয়া উচিত মহিলাদের ব্যাংক একাউন্টে ৫০০ টাকা, ৩ হাজার টাকা” দেওয়ার দাবি জানান তিনি।

 

5 COMMENTS

Comments are closed.