নিজস্ব সংবাদদাতা: দীর্ঘ দিন ধরে অসুস্থ রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পান্ডে। ফলে জমে যাচ্ছে অনেকগুলি কাজ। ফলে দপ্তরের কাজকর্ম যাতে ব্যাহত না হয়, তার জন্য এবার ক্রেতা সুরক্ষার দায়িত্ব দেওয়া হল পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে। নিজের দপ্তরের সঙ্গে এই দপ্তরের অতিরিক্ত দায়িত্ব সামলাবেন তিনি।
নবান্ন সূত্রে খবর, পঞ্চায়েত ছাড়াও বর্তমানে সুব্রত মুখোপাধ্যায়ের হাতে রয়েছে পাবলিক এন্টারপ্রাইজ অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিকন্সট্রাকশনের মত দপ্তর। সেই কারণেই তিনি এই অতিরিক্ত দায়িত্ব সামলাতে পারবেন বলেই আশা প্রশাসনের।
উল্লেখ্য, গত এপ্রিলের শেষ সপ্তাহে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। ২১ এপ্রিল তিনি করোনার টিকা নিয়েছিলেন। ২২ এপ্রিল সকাল থেকেই শ্বাসকষ্ট বাড়ে প্রবীণ নেতার। সে সময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন তিনি। তিন মাস কাটতে না কাটতেই ফের শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের লোকেরা। জুলাই মাসেই আবার গুরুতর অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করতে হয় মানিকতলার তৃণমূল বিধায়ককে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল হলেও আপাতত তাঁকে বিশ্রামে থাকতে হবে। তাই তার দপ্তরের সাময়িক দায়িত্ব এবার থেকে সামলাবেন সুব্রত মুখোপাধ্যায়।