নিজস্ব সংবাদদাতা: প্রতিদিনের মত আজও নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণ সেরে বেরিয়ে আসার পর ইকোপার্কে পার্কিং লটে মেতে ওঠেন ফুটবল খেলায়। আজ খেলা হবে দিবসে এই খেলা সত্যিই খুব তাৎপর্য পূর্ণ।
এদিন খেলা শেষে দিলীপ ঘোষ বলেন, “১৫ আগস্ট ইত্যাদি ছুটির দিনে আমরা ছোট বেলা থেকে ফুটবল খেলে আসছি। খোলা মাঠে কাদার ওপরে কখনও বাতাবি লেবু কখনও প্লাস্টিক দিয়ে বেঁধে বল খেলতাম। এখন খেলা ধুলো উঠে গেছে। কিন্তু এরা খেলাটাকে রাজনীতি ও হিংসার খেলায় নিয়ে গেছে। সিন্ডিকেট ও কাটমানির খেলায় নিয়ে গেছে। আমরা চাই ফুটবল ফিরে আসুক। ফুটবলের খেলা হোক। আমাদের নতুন ছেলেপুলে, যুবক-যুবতীরা খেলা ধুলা করে শরীর স্বাস্থ্য ঠিক করুক বাংলাতে দেশের সম্মান বারাক সেই জন্য আজ আমরা ফুটবল খেলছি গতকাল ক্রিকেট খেলেছি। কিছু না কিছু রোজ করি আমরা। আমাদের সঙ্গে যুবকরা আসেন তারাও খুব উৎসাহের সাথে অংশগ্রহণ করছেন”।
এরপরই দিলীপ ঘোষ বলেন, “পাঁচ বছর ধরে দেখে আসছেন আমাকে, কে কোথায় গোল মারে জানেন। বাকিরা ডায়লগ দেয় আমি গোল দিই”।
একইসঙ্গে তিনি বলেন, “খেলা তো সব জায়গায় শুরু হয়ে গেছে। ত্রিপুরাতেও খেলা শুরু হয়ে গেছে ওরা শুরু করার আগে। খুব কান্নাকাটি করছে বাচ্চা বাচ্চা ছেলেদের নিয়ে গেছে। তাদের কেন নিয়ে যাওয়া হয়েছে। কেউ বলছে সুইসাইড করব, কেউ বলছে রাস্তায় শুয়ে থাকব। দুটো ঢিল পড়েছে তাতেই বিপ্লব শেষ!”