নিজস্ব সংবাদদাতা: “ঘাটালে মুখ্যমন্ত্রী এসেছিলেন কয়েকদিন আগে। খিচ মেরি ফটো সেশন করে চলে গেছেন। কাজের কাজ কিছু হয়নি, ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে একে অপরের উপর দোষ চাপিয়ে দিচ্ছেন উনি। সত্যটা মানুষ সামনে তুলে ধরার জন্যই এদিনের এই সাংবাদিক সম্মেলন”। বিরোধী দলনেতা হিসাবে ঘাটালের টাউন হলে সাংবাদিক সম্মেলনে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এমনই কটাক্ষ ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারী।
ঘাটালে বন্যা পরিস্থিতিতে রাজ্য সরকারের গড়া কমিটি ও সেই কমিটির সদস্যদের বন্যা পরিদর্শনে আসাকে আইওয়াশ ছাড়া কিছুই নয় বলে দাবি করেন তিনি। এছাড়াও ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তৃণমূল অসত্য বলছে এসম্পর্কে মাস্টার প্ল্যানের ইতিহাসটা আগে জানা দরকার বলেও জানান তিনি।পাশাপাশি বন্যার্ত মানুষদের ত্রাণ দেওয়া নিয়েও তৃণমূল ও তার সরকার দলবাজি করছে এবং ঘাটালে তাদের বিধায়ককে কাজ না করতে দেওয়ার অভিযোগ তোলেন শুভেন্দু।
এদিন দুপুর নাগাদ ঘাটাল পৌরসভার টাউন হলে সাংবাদিক সম্মেলনে যোগ দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।আধঘন্টার উপর সাংবাদিকদের সাথে একাধিক ইস্যুতে বক্তব্য রাখার পর ঘাটাল থেকে চলে যান দাসপুরে। দাসপুরে সবুজ সংঘের মাঠে আয়োজিত ফুটবল খেলার উদ্বোধনে চলে যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এদিন ঘাটালে সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেস এবং তার সরকারের একাধিক নীতির তীব্র কটাক্ষ করেন তিনি।