নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েত নির্বাচনের সময় থেকে ১৪০ জন বিজেপি কর্মী খুন হয়েছে। তাদের খুন করে আত্মহত্যার তকমা দিয়েছে তৃণমূল। এদিন এই ভাবেই তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “মৃত্যুর কারণ পরকীয়া প্রেম, পারিবারিক কলহ বুঝিয়েছে রাজ্য সরকার। ২-৫ মে ৮ জন বিজেপি কর্মী খুন হয়েছে। ৫ মের পর ৩৩ জন কর্মী খুন হয়েছে৷ এই সব ঘটনার কথায় অস্বীকার করছে শাসক দল”।
এদিন শমীক বাবু আরও বলেন, “বর্বরোচিত ব্যবহার। বিজেপি কর্মীদের বঞ্চনা করা হচ্ছে রেশনেও। উত্তর ও দক্ষিণ ২৪ পরগণায় নিজেদের জমিতে ভেরির মাছে কর্মীরা ভাগ পাচ্ছেন না। ঠিকায় কাজ করা কর্মীদের কাজ থেকে তাড়ানো হচ্ছে। কেন্দ্রীয় সরকারের অফিসেও একই অবস্থা আমাদের ইউনিয়নের। নির্বাচনের পর চাকরি কেড়ে নেওয়া হচ্ছে”।
ত্রিপুরায় সুদীপ বর্মন, অভিষেক বন্দ্যোপাধ্যায় আক্রান্ত প্রসঙ্গে তিনি বলেন, “বিজেপি আক্রমণের রাজনীতিতে বিশ্বাসী নয়। প্রাসঙ্গিক হতে চাইছে তৃণমূল। নির্বাচন এলে কথা হবে”।
অধীর চৌধুরীর চিঠি প্রসঙ্গে বিজেপির মুখপাত্র বলেন, তিনি ভ্যাকসিন চেয়ে চিঠি দিয়েছেন। ভ্যাকসিন বণ্টন যাতে সুস্থ ভাবে হয়, সেটাও বলুন। আমরা তো ভ্যাকসিনে অনেক কিছু দেখছি। সরকারি হাসপাতালে ভ্যাকসিন নেই। কিন্তু পাশেই মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে ক্লাব ভ্যাক্সিন দিচ্ছে। সেগুলো কেন হচ্ছে? বণ্টন নিয়ে রাজ্য সরকার শ্বেতপত্র দিক”।