নিজস্ব সংবাদদাতা: বেশ কয়েক দিন আগে পূর্ব মেদিনীপুর জেলার এগরায় মৃত্যু হয়েছে বিজেপি কর্মীর তপন খাটুয়ার। বিজেপি সূত্রে জানা গিয়েছে, তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে, যা নিয়ে ইতিমধ্যেই খুনের অভিযোগ তুলছে বিজেপি নেতা কর্মীরা। রবিবার বেলা নাগাদ বিজেপি কর্মী তপন খাটুয়ার বাড়িতে উপস্থিত হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দেন আর্থিক সাহায্য।
এদিন শুভেন্দু অধিকারীর পাশাপাশি উপস্থিত হন অন্যান্য বিজেপি নেতা কর্মীরা। এই দিন মৃত বিজেপি কর্মী তপন খাটুয়ার প্রতীকী ছবিতে মাল্যদান এবং পুষ্প অর্পনের পাশাপাশি দলের পক্ষ থেকে ৫ লক্ষ টাকা তুলে দেওয়া হয়।
পাশাপাশি ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। এদিন শুভেন্দু অধিকারীর বক্তব্য রাখতে গিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলেন। তিনি বলেন, “আমরা দেখেছি তপন খাটুয়া ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে, সেই বিষয় নিয়ে কোনো মামলা বা পরিবারের বয়ান রেকর্ড করা হয়নি পুলিশের পক্ষ থেকে”। পাশাপাশি এই বিষয় নিয়ে পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আঙ্গুল তোলেন তিনি। পাশাপাশি তিনি আরও বলেন ওই পরিবারের পাশে দল রয়েছে সব সময়।