নিজস্ব সংবাদদাতা: তৃণমূল অন্য রাজ‍্যে গিয়ে শান্তির বার্তা দিচ্ছে, আর নিজের রাজ্যে বিজেপি কর্মীদের ওপর হামলা করছে। এদিন এই ভাবেই শাসক দলকে একহাত নিলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। এদিন তিনি বলেন, “রাজ্যে ৩৩ জন বিজেপি কর্মী খুন হয়েছে। এইটা কিসের ইঙ্গিত। তৃণমূলের জঘন্য হত‍্যা থেকে কবে মুক্তি পাবে বাংলা। তৃণমূল আর প্রসাশন এক হয়ে গেছে। আজ বাংলার যা পরিস্থিতি গনতান্ত্রিক ভাবে আদালতে দ্বারস্থ হচ্ছি। তবে হত‍্যালিলা বন্ধ হয় নি। গুজরাট ও উত্তরপ্রদেশে কখনো বাংলার মত এই ধরনের হত্যালীলা ঘটেনি”।
এদিন উদায়ন গুহ প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন, “সুশীল সমাজের ভাষা নয়। সম্পূর্ণ উষ্কানীমূলক ভাষণ দিচ্ছেন।সামান্য বিষয় নিয়ে এই ধরনের মন্তব্য উচিত নয়। এই ভাবে গণতান্ত্রিক রক্ষা করা যায় কি। প্রকাশ‍্যে হুমকি দিলেন। আজ তিনি সরাসরি ‘ক্রিমিনাল’ হয়ে গেলেন”।
মুখ‍্যমন্ত্রীর টুইট নিয়ে এদিন আক্রমণাত্মক ভাষায় আঘাত করতে দেখা যায় বিজেপির মুখপাত্রকে। তিনি বলেন, “পশ্চিমবঙ্গে সব সময় পদক দেখা যায়। নতুন কোন শিল্প এই রাজ‍্য এসেছে কি? বিনিয়োগ হয়েছে কি? বিজনেস সামিট শুধুমাত্র হয়। পেগাসাস নিয়ে শুধুমাত্র রাজনৈতিক করা হয়েছে। তবে রাজ্যের উন্নয়ন স্বার্থে তৃণমূলের সঙ্গে দিল্লি যেতে রাজি আছে বিজেপি”।