নিজস্ব সংবাদদাতা: নিরুদ্দেশ বিধায়ককে খুঁজে দিলেই ফ্রিতে মিলবে সেলফি। ‘বিধায়ক তুমি কোথায়?’ খড়গপুর সদরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায়ের নামে খড়গপুর তালবাগে রিচা এলাকা জুড়ে কার্যত এই ধরনেরই পোস্টার দেখা গেল এদিন। কার্যত সকালবেলা বাজারে এসে এমন পোস্টার দেখে মানুষ ভাবছেন এ আবার কী বিধায়কই নিরুদ্দেশ।
খড়গপুর শহরে বেশকিছু এলাকা কন্টেইনমেন্ট জোনে রয়েছে। কিন্তু বেশ কয়েক দিন ধরে এলাকায় বিধায়কের কোনো দেখা নেই। কোথায় বিধায়ক খুঁজছেন খড়গপুর শহরের একাংশ মানুষজন। কার্যত এই পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে খড়গপুর শহরের তাল বাগিচা এলাকায়।
তৃণমূল অভিযোগ করেছে নির্বাচনের আগে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে জিতেছেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় আজ মানুষ কত কষ্টে রয়েছেন কিন্তু দেখা নেই বিধায়কের। এলাকাবাসীরা বলছেন, “আমরা কনটেইনমেন্ট জোনে রয়েছি কিন্তু আমাদের বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়কে আমরা খুঁজে পাচ্ছি না। তাই এই সকালবেলায় এসেই পোস্টার দেখলাম”।
বিজেপির বক্তব্য, “ইচ্ছা করে তৃণমূল এটা অপপ্রচার চালাচ্ছেন। বিধায়ক খড়গপুরে নেই অবশ্যই কিন্তু এলে উনি খড়গপুরেই থাকেন, মানুষের কথা শোনেন”।
তাহলে অভিনেতা হীরণ গেলেন কোথায়…!