নিজস্ব সংবাদদাতা: নদীয়ার হরিণঘাটা থেকে জগদ্দলের মজদুর ভবনে বৃহস্পতিবার সন্ধেয় আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে সাংসদ তথা বিজেপির রাজ্য সহ-সভাপতি অর্জুন সিংয়ের সঙ্গে একঘন্টা রুদ্ধদ্বার বৈঠক হয় তাঁর। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, “হরিণঘাটার বিধায়ক অসীম সরকারের বাগান থেকে মেহগিনি গাছ কেটে লুঠপাট করা হয়েছে। তা দেখে লড়াকু নেতা অর্জুন সিংয়ের সঙ্গে সাক্ষাৎ করতে এসেছিলাম”। শুভেন্দু এদিন দাবি করেন, “জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, বাংলায় আইনের শাসন নেই। শাসকের আইন আছে। কমিশনের এই রিপোর্ট দেখার পর সরকারের পদত্যাগ করা উচিত”।
মুখ্যমন্ত্রীকে আক্রমন শানিয়ে তিনি আরও বলেন, “গঙ্গার দুই পাড়ে বহু জুটমিল বন্ধ। সেগুলো খোলার ব্যাপারে সরকারের কোনও উদ্যোগ নেই। ঠেলা গাড়ি, হাঁড়ি-কলসি-জাল বিতরণ করা মুখ্যমন্ত্রীর কাজ”। মুকুল রায়ের স্ত্রীর শ্রাদ্ধানুষ্ঠানে বিজেপি নেতা রাজীব ব্যানার্জি ও সুনীল সিংয়ের হাজির প্রসঙ্গে তার সাফ জবাব, “সব বিষয়ে রাজনীতি দেখা ঠিক নয়”।
বৈঠক নিয়ে সাংসদ অর্জুন সিং বলেন, “জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্ট নিয়ে দুজনের মধ্যে আলোচনা হয়েছে। পুলিশি অত্যাচার ও ঘরছাড়া কর্মীদের নিয়েও কথা হয়েছে। আগামীদিনে শাসকদলের বিরুদ্ধে আন্দোলনের রূপরেখা তৈরি নিয়েও আলোচনা হয়েছে”।