নিজস্ব সংবাদদাতা: ভুয়ো ভ্যাকসিনের প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচী শুরু করেছে গেরুয়া শিবির। কলকাতা সহ বিভিন্ন জেলায় চলছে দলীয় কর্মীদের বিক্ষোভ কর্মসূচী। আলিপুরেও দেখা গেল সেই চেনা ছবি।
ভ্যাকসিন কেলেঙ্কারির প্রতিবাদে এদিন আলিপুরেও বিক্ষোভ কর্মসূচি ঘিরে দফায় দফায় দেখা যায় গন্ডোগোল। আটক করা হয়েছে প্রায় ৪০ জন বিজেপি কর্মী সমর্থককে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে পুলিশ আটক করে লালবাজারে নিয়ে গিয়েছে।
দক্ষিণ কলকাতা জেলা বিজেপির পক্ষ থেকেও ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে আলিপুর ডিএম অফিস ঘেরাও কর্মসূচির ডাক দেয় বিজেপি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর নেতৃত্বে বিজেপি কর্মীরা আলিপুর ভবানিপুরে সামনে জমায়েত করলেই পুলিশ তাদের আটক করে। বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের ব্যাপক ধস্তাধস্তি হয়।
প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন, “আমাদের শান্তিপূর্ণ আন্দোলন কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশ জুড়ে সুষ্ঠভাবেই ভ্যাকসিন বন্টন হচ্ছে। আর এখানে তৃণমূলের নেতা-মন্ত্রীদের মদতে ভ্যাকসিন কেলেঙ্কারি হচ্ছে। সাধারণ মানুষের জীবনের দাম নেই। এই সরকার পুরোপুরি ব্যর্থ একটি সরকার”।
তার এই প্রতিবাদের পরই পুলিশ আটক করে দেবশ্রী চৌধুরীকে।