নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার আসানসোলের বিজেপি জেলা কার্যালয়ে, কার্যকরণী বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মূলত, আজকের আলোচনার বিষয়বস্তু ছিল ভোট পরবর্তী হিংসা এবং পৌরনিগম নির্বাচনের রূপরেখা কেমন হবে তা। এই দুই বিষয় নিয়েই এদিন আলোচনা করা হয়।
পাশাপাশি বিজেপি কর্মীরা যারা ঘর ছাড়া রয়েছে, সেই বিষয়ে সরকার কি পদক্ষেপ নিয়েছে তা সবিস্তারে আলোচনা করা। যাদের ঘরবাড়ি ভাঙ্গা হয়েছে, লুটপাট হয়েছে তাদের জন্যে ক্ষতিপূরণের প্রক্রিয়া চলছে বলে জানান বিজেপির জেলা আবাহক শিবরাম বর্মন।
অন্যদিকে, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন জানান, “আমরা বলেছিলাম সরকার যদি চালাকি করে, আমরা সহযোগিতা করব না। আমরা যা নাম পাঠিয়েছিলাম, পিএসি কমিটির চেয়ারম্যান তা চালাকি করেছে। তাই আমরা সব কমিটি থেকে ঠিক করেছি, সবাই পদত্যাগ করবে”। পাশাপাশি আসানসোলের সাংসদ তথা সদ্য কেন্দ্রীয় মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করা বাবুল সুপ্রিয়কে নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “সাংসদকে খবর দেওয়া হয়েছে, সাংসদকেও আমন্ত্রিত করা হয়েছে। কিন্তু এইটা জেলা কমিটি, জেলা এবং মণ্ডল সভাপতিদের বৈঠক”।
অন্যদিকে, বাংলায় জঙ্গি ধরা প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, “বাংলা হচ্ছে জঙ্গিদের গড়, সেফ সেল্টার। কোথাও সমস্যা হোক না কেনো, দিদিমণির বাড়ি চলে গেলে কোনো সমস্যা হবে না” বলে মন্তব্য করেন তিনি।