নিজস্ব সংবাদদাতা: মঙ্গলকোটের ঘটনায় ফের একবার সরগরম হচ্ছে রাজ্য রাজনীতি। তৃণমূল, বিরোধীরা প্রত্যেকেই একে অপরের প্রতি ক্ষোভ উগড়ে দিচ্ছেন। এবার তৃণমূল কর্মী হত্যার ঘটনায় বিরোধী দল বিজেপিকে দায়ী করলেন অনুব্রত মন্ডল। বললেন, “বিজেপি খুনের রাজনীতি করেছে তাই মুর্খের স্বর্গে বাস করছে”।
বোলপুরে নিজের বাড়ি থেকে অনুব্রত মন্ডল মঙ্গলকোটের তৃণমূল কর্মী খুনের ঘটনা নিয়ে শোক প্রকাশ করে বিজেপিকে দায়ী করলেন এদিন। ১৪ জুলাই মঙ্গলকোটে মৃত তৃণমূল কর্মী অসিম দাসের বাড়ি যাবেন পরিদর্শনে।
এদিন অনুব্রত মন্ডল বলেন। “ভোটের সময় নোংরা রাজনীতি করার জন্য ৫ জনকে পুলিশ ধরে ছিল। গত ৪ দিন হয়েছে ওরা ছাড়া পেয়েছে। আর এসে তৃণমূল কর্মী অসীমকে খুন করেছে। এসপির সঙ্গে কথা বলেছি ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের ধরতে হবে, না হলে দল সিদ্ধান্ত নেবে। মৃতের ময়না তদন্ত হয়ে গেছে। বিজেপি মিথ্যা অভিযোগ করছে কোনো গোষ্ঠী কোন্দল হয়নি। বিজেপি খুনের রাজনীতি করেছে ওরা মুর্খের স্বর্গে বাস করছে। মমতা বন্দ্যোপাধ্যায় ২১৩ সিট নিয়ে জয় লাভ করেছে। ওরা বোকার মত করেছে কোনো সংগঠন নেই কোনো কিছু নেই”।
তৃণমূলের জেলা সভাধিপতি বিজেপিকে কটাক্ষ করে বলেন, “আমি খুনের রাজনীতি কোনোরকম ভাবে বিশ্বাস করি না। খুনের রাজনীতিকে প্রশয় দেব না।এভাবে রাজনীতি হয় না। যদি কেউ করে তার জন্য শাস্তি পাবে আর বিজেপি মুর্খের স্বর্গে বাস করছে”।