নিজস্ব সংবাদদাতা: বিধানসভা ভোটের গণনায় কারচুপি করেছে তৃণমূল কংগ্রেস। গণনাকেন্দ্রে ভুয়ো আইএএস, আইপিএসদের ঢুকিয়ে খেলা দেখিয়েছে তৃণমূল কংগ্রেস। না হলে রাজ্যে বিধানসভা ভোটে ক্ষমতায় আসত বিজেপি। কেউ আটকাতে পারত না। এভাবেই বিধানসভা ভোটের গণনা নিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন বিধান সভায় বিজেপি দলের পরিষদীয় দলের মুখ্য সচেতক মনোজ টিজ্ঞা।
সোমবার আলিপুরদুয়ার জেলা বিজেপির কার্যালয়ে বিজেপির বর্ধিত জেলা কমিটির বৈঠক হয়। এই বৈঠকে বিজেপির রাজ্যের সহ সভাপতি দ্বীপেন প্রামানিক, রাজ্যের সংগঠন সম্পাদক অমিতাভ চক্রবর্তী সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। এই বৈঠকে ফালাকাটার বিধায়ক দীপক বর্মন ছাড়া অন্যান্য বিধায়করাও উপস্থিত ছিলেন। এছাড়া জেলা কার্যকর্তারা এই বৈঠকে উপস্থিত ছিলেন।
বৈঠক শেষে মনোজ টিজ্ঞা বলেন, “ভুয়ো আইএএস, আইপিএসদের সাথে তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীদের ছবি রয়েছে। ভোটের আগেই তৃণমূল বলেছিল খেলা হবে খেলা হবে। এভাবেই ভুয়ো আইএএস, আইপিএসদের গণনা কেন্দ্রে ঢুকিয়ে দিয়ে খেলা দেখিয়েছে তৃণমূল। না হলে এবার রাজ্যে এবার বিজেপি ক্ষমতায় আসতই। কেউ আটকাতে পারত না। আমাদের আশঙ্কা ভুয়ো আইএএস, আইপিএসদের গণনা কেন্দ্রে ঢুকিয়ে দিয়ে কারচুপি করেছে তৃণমূল। রাজ্যে আইনের শাসন নেই। সেই কারনে ভুয়ো আইএএস এবং আইপিএসদের এত দাপাদাপি”।
এদিন বৈঠক শেষে বিজেপির রাজ্যের সহ সভাপতি দ্বীপেন প্রামানিক বলেন, “সংগঠনকে আরও মজবুত করার জন্যই এদিনের বৈঠক হয়। এই বৈঠকে জেলার নেতাদের উৎসাহ দেখে আমি আপ্লুত হয়েছি। সংগঠন আরও শক্তিশালি হবে”।