নিজস্ব সংবাদদাতা: ২০১৮ সালে ১৩ অক্টোবর শুভেন্দু অধিকারীর দেহরক্ষীর মৃত্যুর ঘটনায় কাঁথি থানায় প্রায় তিন বছর পর নতুন করে দায়ের করা হয়েছে এফআইআর। অভিযোগের তির উঠেছে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। আড়াই বছর পর কেন অভিযোগ করা হয়েছে, সেই প্রশ্নই এবার তুললেন বিরোধী দলনেতা। শুভেন্দুর বক্তব্য, “সেই সময় এফআইআর হয়েছিল। তার ভিত্তিতে তৈরি হয়েছে চূড়ান্ত চার্জশিট। আজ ২ বছর ৮ মাস পরে কেন এফআইআর হল? কারণটা রাজনৈতিক। ওই পরিবারের সদস্য তৃণমূল বিধায়ক”।
মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি নন্দীগ্রামে পরাজিত করায়, মুখ্যমন্ত্রী হারের জ্বালা মেটাচ্ছেন বলেও দাবি করেন শুভেন্দু। তিনি বলেন, “শুভেন্দু অধিকারীকে ভয় দেখিয়ে এসব হবে না। সোজাসুজি মমতা বন্দ্যোপাধ্যায় বলুন, শুভেন্দু অধিকারী তুমি আমাকে নন্দীগ্রামে হারিয়ে দিয়েছ। তাই ৩ মাস বা ৬ মাস তোমায় জেল খাটতে হবে। তিনি বয়সে বড়। যেদিন বলবেন তাঁর ইচ্ছাকে মর্যাদা দিয়ে ক’দিন জেলে কাটিয়ে আসব”।
এরপরই তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, “এসব ভয় দেখিয়ে, পুলিশ দেখিয়ে লাভ নেই। নন্দীগ্রামের হারের যন্ত্রণা থেকে তিনি এসব করছেন। যা করবেন তাতে আমার রাজনৈতিক লাভ বই ক্ষতি হবে না। মাথানত করার লোক আমি নই। আমি ঠিক জায়গায় লড়ে নেব”।
এছাড়া এদিন এসএসসির নিয়োগ প্রক্রিয়া নিয়েও রাজ্য সরকারকে এদিন একহাত নেন শুভেন্দু অধিকারী।