নিজস্ব সংবাদদাতা: জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এর পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় সোমবারই কলকাতায় তৃণমূল ভবনে এসে যোগদান করেছেন। তারপর থেকেই রাজনীতির অন্দরে তা হয়ে উঠেছে চর্চিত বিষয়। আর এই প্রসঙ্গে এবার মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী।
এদিন এই প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠক করেন। বহরমপুর মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের কার্যালয়ে এদিনের সাংবাদিক বৈঠক থেকে প্রদেশ কংগ্রেসের সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী কেন্দ্রীয় ও রাজ্য সরকারকে এক সুলে বেঁধে আক্রমণ সানালেন। তিনি বলেন, “আমাদের পার্টি প্রাক্তন সাংসদ আমাদের সর্বমান্য ভারতবর্ষের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সন্তান তার মনে হয়েছে যে তৃণমূল কংগ্রেসে যোগদান করা উচিত তাই তৃণমূলে যোগদান করেছে এখানে আমাদের কিছু বলার নেই এ ব্যাপারে যদি কিছু বলার থাকে যারা যোগদান করেছে তারা বলবে”।
পাশাপাশি সোমবারের সাংবাদিক বৈঠক থেকে তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গে সলিসিটার জেনারেল তুষার মেহতার বৈঠক প্রসঙ্গে মুখ খোলেন এবং একহাত নেন শুভেন্দু অধিকারীকে। পেট্রোল-ডিজেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি নিয়েও তীব্র সমালোচনা করেন লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী।