নিজস্ব সংবাদদাতা: কামারহাটির ঘটনা প্রসঙ্গে এবার মুখ খুললেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপিকে কড়া জবাব দিলেন তিনি। তাঁর কথায়, “বিজেপির সব অভিযোগ মিথ্যা, এর কোন সত্যতা নেই”। বারাসত তৃণমূল জেলা পার্টি অফিসে এদিন এমন ভাবেই বিজেপিকে একহাত নিলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।
তিনি বলেন, “বিজেপি যে ঘরছাড়া কর্মীদের নিয়ে অভিযোগ করছে তারা প্রত্যেকেই বাড়িতে, বিজেপি মন্ডল কমিটি, জেলা কমিটি থানায় জানিয়েছে প্রত্যেকেই বাড়ি ফিরেছে। যে অভিযোগ করা হচ্ছে তা সত্য নয়। বিজেপি আবার গভীর ষড়যন্ত্র করছে, আবারও একটা চক্রান্ত করার চেষ্টা করছে”।
শনিবার কামারহাটিতে যে ঘটনা ঘটেছে, তা বিজেপিরাই করে তৃণমূলের উপর দোষ চাপানোর চেষ্টা করছে। এমনটায় দাবি করেছেন মন্ত্রী। এই জেলায় কোন অশান্তি নেই বলে মন্ত্রীর দাবি, বিজেপি চেষ্টা করছে এই অশান্তি পাকানোর বলে মন্তব্য জ্যোতিপ্রিয় মল্লিকের।
বেলঘড়িয়ার ঘটনায় প্রশাসনকে প্রশাসনের কাজ করতে দিতে হবে বলে অনুরোধ জানিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক।
বেলঘড়িয়ায় শনিবার রাতে যে অশান্তির ঘটনা ঘটেছে তার পরিপ্রেক্ষিতে মন্ত্রী জানান, “যে রাজনৈতিক দলেরই লোক যুক্ত থাকুক না কেন তাকে শাস্তি পেতে হবে”। অন্যদিকে, এদিনই ওই এলাকায় মদন মিত্রের নেতৃত্বে প্রতিবাদ মিছিল হয়। মিছিলে যোগ দিয়েছিলেন শ’য়ে শ’য়ে তৃণমূল কর্মী সমর্থক।