নিজস্ব সংবাদদাতা: নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে বেরিয়ে ফের একবার রাজ্যের উদ্দেশ্যে আক্রমণাত্মক হয়ে উঠলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।
অভিষেক ব্যানার্জি প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেন, “তিনি বলেছেন বিজেপির ২৫টি বিধায়ক তাদের সাথে যোগাযোগ করছেন। আমি জানি না পঁচিশ না পঞ্চাশ। আমাদের পার্টিতে অনেক নেতা এসে বলেছিল একশো আছে দেড়শো আছে। এসব ডায়লগ দিতে হয় আগে তো ওনাদের বিধায়ক সাংসদরা ইডি সিবিআই থেকে বাঁচুক। তারপর আমাদের বিধায়ক সম্পর্কে ভাববেন”।
এছাড়াও এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘জীবন দেবো কিন্তু মাথা নত করব না’ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,
“জীবন কোথায় দিচ্ছেন। জীবন নিয়ে তো পালিয়ে গেল নেতারা। ৯ ঘন্টা যদি ইডি জেরা করে তখন লোকে অনেকেই আবল তাবোল বকে। সবে তো শুরু হয়েছে। যে নেতারা ভুবনেশ্বর গিয়েছিলেন তাদের চেহারাই পাল্টে গিয়েছিল। এতদিন ভেবেছিল পুলিশ সিআইডি দিয়ে চালিয়ে দেবেন চমকে রেখে দেবেন যা ইচ্ছা করবেন। ওনাদের রাজত্ব কাল কয়লা বালি পাথর লুট হয়েছে গরু পাচার হয়েছে। একটা পার্টি অফিসিয়ালি এই কারবার গুলো করছে তাদের সব নেতা জড়িত। না পুলিশ কমপ্লেন নেয় এখন সিআইএসএফ দেখানো হচ্ছে। আইনশৃঙ্খলা কার হাতে আছে ওরা পাহারা দেয় তাই বলে চুরি করবেন। এতদিন এই কমপ্লেন করতে করতে কোর্ট ও শুনেছে। তারা কোনো না কোনো স্টেপ নিচ্ছে। তাই তাদের নেতারা বাড়ি ছেড়ে পালাচ্ছে। গায়েব হয়ে যাচ্ছে। অন্য দেশের নাগরিকত্ব নিয়ে নিচ্ছেন, কতটা সৎ ছিল ওরা”।
উপনির্বাচন নিয়ে আইনি পথে যেতে পারেন। এই নিয়ে কোনো সিদ্ধান্ত নিয়েছেন কি। এপ্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেন, “সিদ্ধান্ত হয়নি। আইনি পথে যাওয়ার আছে কি না সেটা নিয়ে আইনজীবীরা দেখছেন সেটা নিয়ে আজকে বসা হবে। যদি মনে হয় তাহলে যাব”।