নিজস্ব সংবাদদাতা: বিজেপি নেতা সজল ঘোষকে বাড়ির দরজা ভেঙে মুচিপাড়া থানার পুলিশ গ্রেপ্তার করে শুক্রবার বিকেলে। তা নিয়ে বিজেপির রাজ্য দপ্তরে প্রতিক্রিয়ায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “এতদিন তৃণমূলে ছিলেন ভোটের আগে বিজেপিতে এসেছেন। আজকে সজল ঘোষ সমাজবিরোধী হয়ে গেলেন। পুলিশ যেভাবে তার সাথে ব্যবহার করছে এটা কোন সভ্য সমাজে হয়? দরজা ভেঙে পুলিশ তাকে তুলে নিয়ে যাচ্ছে ওয়ান্টেড বলে”। দিলীপ ঘোষ আরও বলেন, “পশ্চিমবাংলার আজকের বাস্তব পরিস্থিতি পুলিশের যে কথা না শুনে সরকারের যে বিরোধিতা করে তার জীবনটা বরবাদ করে দেবে। সেটাই আমরা এতদিন বলে এসেছি। পুলিশ যে পুরোপুরি তৃণমূল ক্যাডার এর মত কাজ করে এভাবে তারা অত্যাচার করতে পারে না। আমাদের কর্মীরা গিয়ে ও বিক্ষোভ দেখাচ্ছেন আইনি পথে যা মোকাবিলা করার তা করছি এমনিতেই আমরা ৩৫ হাজার মিথ্যেকেস লড়ছি”।
পিএসসি নিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, “পিএসসি নিয়ে যে ধরনের ছেলেখেলা সরকার করেছে আমরা তার বিরোধিতা করেছি, বয়কট করেছি। পিএসসির প্রথম বৈঠকে সেখানে চেয়ারম্যান হিসাবে মুকুল রায় নেই তাহলে এই ধরনের টানাপোড়নের কি দরকার আছে। ওনারা গুরুত্ব দিচ্ছেন না শুধু রাজনীতি করছেন। সরকার যদি এই ধরনের গুরুত্বহীন কাজ করে তাহলেও বিরোধী দলের কোন দায় নেই সেটাকে চালিয়ে নিয়ে যাওয়া, আমরা আমাদের কাজ করছি”।
লাভ জিহাদ প্রসঙ্গে রাজ্য বিজেপির সভাপতি বলেন, “এটা একটা বিতর্কিত বিষয়। অনেকদিন ধরে চলছে, বিভিন্ন রাজ্যে তার ওপর আইন আনার চেষ্টা করা হচ্ছে। এর দ্বারা জনসংখ্যার পরিবর্তন হচ্ছে যেটা দেশের অস্তিত্ব। রাজনীতি সবকিছুর জন্য বিপদজনক বলে মনে হচ্ছে। চর্চার বিষয় আছে আর এটা সাধারন মানুষ বুঝে উঠতে পারেন না এর পেছনে কি আছে। আমরা আজকে দেখছি তালিবানরা যেভাবে আফগানিস্থানে শহর দখল করে মহিলাদের টার্গেট করে জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করা হচ্ছে জবরদস্তি করা হচ্ছে এই ধরনের বিষয় নিঃশব্দে এখানেও করার চেষ্টা হচ্ছে। কোর্টে বিষয়টি গেছে সে জন্যও এটি নিয়ে চিন্তা-ভবনা করার দরকার আছে। মানুষের সচেতনতা হওয়ার দরকার আছে”।