নিজস্ব সংবাদদাতা: রাজ্যে ইতিমধ্যেই থাবা বসিয়েছে অজানা জ্বর। আক্রান্ত হচ্ছে শিশুরা। এবার তা নিয়ে সংশয় প্রকাশ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়,
“খুব দুঃখের বিষয়। বিশেষ করে বাংলায় শিশুরা আক্রান্ত হচ্ছে। একটি বেডে তিন থেকে চার জনকে রাখা হচ্ছে। বেড নেই। সব কিছু অজানা জ্বর বলা হচ্ছে। উত্তর প্রদেশে ধরনের ঘটনার সময় অনেক কথা বলছিল তৃণমূলের নেতারা। আর আজ যদি রাজ্যে বাড়ে তাহলে চারিদিকে মায়ের কান্না শোনা যাবে। মেডিক্যাল বোর্ড তৈরি করা দরকার। রাজ‍্য সরকার কে কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্য দফতরের সঙ্গে কথা বলা দরকার। মুখ‍্যমন্ত্রী হাসপাতালে গিয়ে কি করবেন। রাজ‍্য স্বাস্থ্য ব‍্যবস্থা ভেঙ্গে পড়েছে”।
একই সাথে মুখ‍্যমন্ত্রী প্রসঙ্গে বলেন, “মুখ‍্যমন্ত্রী কিছু শিকার করে না। ভোটের হিংসা নিয়ে তিনি মানতে চাইছিলেন না। এত নির্মম আপনি তাদের পাশে গিয়ে দাঁড়ান নি। কোভিডে প্রচুর মানুষ মারা তথ্য গোপন করছেন। যোগ্য শাসকদের এই ধরনের কাজ মানায় না”।
এদিন তৃণমূল নেতা শেখ সুফিয়ান সিবিআইয়ের নজরে পড়েন। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “তৃণমূলের অনেক এলাকায় এই ধরনের নেতা আছে। সিবিআই ডেকেছে নিজেকে নির্দোষ প্রমাণ করুন”।
কয়লাপাচার প্রসঙ্গে এদিন বলেন, “রাজ‍্য কোথায় কি লুট বন্ধ আছে কি খোলা খুলি লুট হচ্ছে। কেন্দ্রীয় সরকারের সংস্থা গরু পাচার ও কয়লা পাচার নিয়ে তদন্ত করছে। পশ্চিম বাংলাকে এই দুর্নীতি থেকে নির্মল করা উচিত। পুরুলিয়া, বাঁকুড়া, গেলে ওখানকার লোক বেআইনি কাজের সঙ্গে যুক্ত লোকের খোঁজ পাবেন। তৃণমূলের পার্টি পুরোটাই দুর্নীতিতে ভরা, যত নেতা রয়েছে তারা প্রত্যেকে”।