নিজস্ব সংবাদদাতা: ফের পুরনো ফর্মে ফিরলেন দিলীপ ঘোষ। তালিবানি কথা ব্যবহার করে ফের রাজ্যকে খোঁচা বিজেপির রাজ্য সভাপতির। পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে শহিদ সম্মান যাত্রায় অংশ নেয় মন্ত্রী সুভাষ সরকার,দিলীপ ঘোষ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।
খড়গপুরের খেমাসুলি থেকে যাত্রা শুরু হয়ে একে একে খড়গপুর, মেদিনীপুর, ডেবরা হয়ে আরামবাগে পৌঁছাবে। খড়গপুরের রামমন্দির এলাকায় চা চক্র ও সংবর্ধনা সভায় এদিন যোগ দেওয়ার পরই ফের পুরোনো ফর্মে দেখা যায় দিলীপ ঘোষকে। বক্তব্য রাখতে গিয়ে বলেন- “আফগানিস্তানে কাবুলে যেমন তালিবানি রাজ্যকে সবদেশ পরিত্যাগ করছে, পশ্চিম বাংলায় তালিবানি রাজ্য নিয়ে গোটা দেশে ধিক্কার হচ্ছে। আর কোর্ট দেখিয়ে দিয়েছে এখানে অন্যায় হয়েছে। দিদিমনি বলেছিলেন কিছু হয়নি, এবার আপনার ভাইকে বলে রাখুন কিছু হবে”।
কোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন দিলীপ ঘোষ। রাজ্যের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, “মন্ত্রী, এমএলএদের অ্যারেস্ট করা হয়, বিধানসভার বিরোধী নেতাকে অ্যারেস্ট করা হয়। এই তালিবানি রাজ্য আমরা চলতে দেব না”।
অন্যদিকে ভোট পূর্ববর্তী ও পরবর্তী হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। পাশাপাশি অত্যাচারীত বিজেপি কর্মীদের একে একে কোর্টের নির্দেশে ক্ষতিপূরণ দেবে রাজ্য, মন্তব্য দিলীপের।