নিজস্ব সংবাদদাতা: পূর্ব মেদিনীপুর জেলার একাধিক কোজাগরী লক্ষ্মী পুজোর মণ্ডপ উদ্বোধন করলেন বিরোধী দলনেতা তথা বিধায়ক শুভেন্দু অধিকারী। মঙ্গলবার কোজাগরী লক্ষ্মী পুজো ছিল। এই লক্ষ্মী পুজো উপলক্ষে সারা দেশের পাশাপাশি রাজ্য জুড়ে লক্ষ্মী দেবীর আরাধনায় মেতে ওঠে হিন্দু সম্প্রদায়ের মানুষ। তবে এই কোজাগরী লক্ষ্মী পুজো পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বিশেষ স্থান পেয়েছে। বিভিন্ন পুজো কমিটির উদ্যোগে মহা ধুমধামের সঙ্গে এই কোজাগরী লক্ষ্মী পুজোর আয়োজন করা হয়। এদিন সকাল থেকে বেলা পর্যন্ত একাধিক পুজো মণ্ডপ উদ্বোধন করেন নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
এইদিন প্রথমে খেজুরি বিধানসভা কেন্দ্রের দ্বীপ সংঘের লক্ষ্মী পুজোর মণ্ডপ উদ্বোধন করেন শুভেন্দু অধিকারী। এরপরই নন্দীগ্রামের সোনাচূড়া বিবেকানন্দ সংঘের পূজো মন্ডপ উদ্বোধন করেন তিনি। এছাড়া উপস্থিত ছিলেন খেজুরি বিধানসভা কেন্দ্রের বিধায়ক সান্তনু প্রামানিক সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
এই দিন বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “যে ভাবে বাংলাদেশ সনাতনীদের উপর নির্মম অত্যাচার হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি মৌলবাদীরা চাইছেন সনাতনীরা যাতে না থাকে ন, তাই সকল মা-বোনেদের বলছি তারা যেন মায়ের আরাধনা করেন এবং প্রার্থনা করেন সকল সনাতনী মানুষেরা যাতে ভালো ভাবে থাকেন”।