মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি থানায়‌ রবিবার এই অভিযোগ দায়ের করেছেন রাজ্য বিজেপি সভাপতি। এই এফআইআরে একাধিক বিষয়ে উল্লেখ করেছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। দিলীপ ঘোষের অভিযোগ নির্বাচনের আগে থেকে বহিরাগত বহিরাগত বলে মমতা বন্দ্যোপাধ্যায় বিষাক্ত পরিস্থিতি তৈরি করেছেন। এর ফলে লক্ষ্য লক্ষ্য প্রবাসী বাঙালি আশঙ্কায় রয়েছেন। যদি সেই রাজ্যে যদি তাদের বহিরাগত বলা হয়। এমনকি তাদের চাকরি নিয়েও টানাটানি হতে পারে।

দিলীপ ঘোষ বলেছেন অন্য রাজ্যে থাকা কোনো বাঙালীদের সঙ্গে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে দায়ী থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন যেভাবে বহিরাগত তত্ত্বকে মমতা বার বার তুলেছেন তাতে ভিন রাজ্যে কাজে যাওয়া শ্রমিকরাও সংকটের মধ্যে আছেন। তারা ভয় পাচ্ছেন সেখানে তাদের বহিরাগত বলে কাজ থেকে ছাটাই না করে দেওয়া হয়।

এছাড়াও বিজেপির রাজ্য সভাপতির অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে মানুষকে উস্কে দিয়ে হিংসার পরিবেশ তৈরি করেছেন তৃণমূল নেত্রী। খেলা হবে স্লোগান আসলে হিংসার মদতদাতা। নির্বাচনের ফলের পর থেকে সারা রাজ্যজুড়ে লাগামহীন সন্ত্রাস চলছে। তৃণমূলের তরফে দিলীপ ঘোষের এই এফ আই আরকে পাগলের প্রলাপ বলে কটাক্ষ করা হয়েছে।