নিজস্ব সংবাদদাতা: বহরমপুর কংগ্রেস কার্যালয় থেকে সাংবাদিক বৈঠক করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। তিনি জানান, “যে যারা তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছিল তারা আবার তৃণমূলে লাইন দিয়ে ঢুকছে দরকার পড়লে দিদির কাছে মাথা ন্যাড়া করে আবার তারা তৃণমূলে প্রবেশ করবে একসময় বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গিয়েছিল সেখানে আবার পুনরায় তারা তৃণমূলের দলে যোগদান করছে”।
অধীর চৌধুরী জানান, “কেন্দ্র সরকার ও রাজ্য সরকারকে বলতে চাই করোনার প্রকোপ থেকে এখনও রোজকার মুক্ত হয়নি এখনো সংকট রয়েছে তার বক্তব্য কেন মুক্ত রেশন ব্যবস্থা চালু থাকবে না কেন্দ্র যেটি বন্ধ করবে রাজ্য সেটি এগিয়ে এসে মানুষকে সেই জিনিসটা দেওয়ার চেষ্টা করবে কেন্দ্রসরকারকে কংগ্রেসের পক্ষ থেকে এই দাবি রাখা হয়েছে। দুয়ারে যেমন রেশন তেমনি দুয়ারে আধার করা জরুরি। রেশন যে বন্টনের ব্যবস্থা তার জন্য যে গাড়ি ব্যবস্থা করা হয়েছে সেটা কি দিদি কোন সেলসম্যান হিসেবে আছেন সেটা কোন কোম্পানির গাড়ি হবে মুক্ত রেশন ব্যবস্থা রাখতে হবে”।
দীর্ঘদিন ধরেই রনক গ্রাম ব্রিজ বন্ধ অধীর চৌধুরী পায়ে হেটে সেই ব্রিজে পরিদর্শন করেন তিনি আরো জানান, “রনক গ্রাম ব্রিজ করতে যদি তার এমপি ল্যান্ড থেকে টাকা দিতে হয় তিনি দিতে রাজি আছেন। রনগ্রাম ব্রিজ এর জন্য আন্দোলন থামবে না কান্দি থেকে জেলায় আসবে জেলা থেকে এই আন্দোলন রাজ্য পর্যন্ত চলবে” বলে তিনি জানান।