নিজস্ব সংবাদদাতা: ভোট পরবর্তী হিংসা মামলা নিয়ে রাজ্য সরকার এবং বিরোধী বিজেপির মধ্যে দীর্ঘদিন ধরেই অভিযোগ খারিজ নিয়ে তর্জা চলছিল। তারই মাঝে খুন, ধর্ষণের মতো বড় ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। আদালতের এই রায়ে যথেষ্ট অখুশি রাজ্য সরকার। তবে কলকাতা হাইকোর্টের রায় যেন অক্সিজেন জোগাচ্ছে গেরুয়া শিবিরকে। তাই রায়কে স্বাগত জানিয়েছে বিজেপি। এদিন সেই রায়কেই ফের একবার স্বাগত জানালেন অর্জুন সিং।
এদিন তিনি বলেন, “কলকাতা হাইকোর্টের এই রায়ের পর ফের একবার প্রমাণ হয়ে গেল মুখ্যমন্ত্রী মিথ্যে কথা বলছেন। উনি যে বারবার বলছিলেন রাজ্যে কোনও ভোট পরবর্তী হিংসার ঘটনা ঘটেনি, তা কোনও কিছুই সত্যি নয়। এই রায়ের পর রাজ্যের আক্রান্তরা, অসহায় মানুষজন সকলে খানিকটা স্বস্তি পেলেন। হাইকোর্টের ওপর ফের একবার আস্থা দেখাতে পারছেন ওরা”।
একই সাথে মুখ্যমন্ত্রীর নানান প্রকল্প নিয়ে এদিন ক্ষোভ প্রকাশ করেন অর্জুন সিং। তাঁর কথায়, “মুখ্যমন্ত্রী যদি যুবসমাজের জন্যে সঠিক উপায় বার করতেন, তাহলে এতো মিথ্যে প্রতিশ্রুতি দিতে হত না। এই ধরনের মিথ্যে প্রকল্প শুধু কিছু স্বার্থসিদ্ধি মানুষেরই উপকারে লাগবে, সাধারণ মানুষদের নয়”।