নিজস্ব সংবাদদাতা: ফের একবার সরকারের বিরুদ্ধে সুর তুললেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। ৩০ অক্টোবর হয়ে যাওয়া উপনির্বাচনের পরই রাজ্যের প্রশাসনিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।
উপনির্বাচনের পোস্টার প্রসঙ্গে তিনি বলেন, “পুরসভার ও সোনা নিয়ে এখনো কোনো চিন্তা ভাবনাই হয়নি, এই ধরনের পোস্টার এর কোনো যৌক্তিকতা নেই! এর পিছনে তৃণমূলের চক্রান্ত আছে বলে মনে হয়! ভারতীয় জনতা পার্টির এই ধরনের আচরণ যদি কেউ করে থাকে তাহলে দৃষ্টান্তমূলক শাস্তি হবে” বলে এদিন তিনি জানান।
কংগ্রেস প্রসঙ্গে তিনি বলেন, “কংগ্রেস ও তৃণমূল ওদের ভিতরের বিষয়, এরা কখন ১ হয় আলাদা হয় তা বোঝা যায় না! এরা প্রত্যেকেই আমাদের শত্রু, এদের প্রত্যেকের সঙ্গে আমাদের রাজনৈতিক ভাবে লড়তে হবে! মহাভারতের যেমন অভিমুন্য একা চক্রভ্যুঃ ঢুকে কৌরব সাথে লড়েছিলেন! তুমি ভারতবর্ষে বিজেপি অভিমুন্য মত একা লড়াই করবে সমস্ত রাজনৈতিক দলের সাথে”!
এদিনের ভোটপ্রসঙ্গ নিয়ে সুকান্ত বাবুর দাবি, “ইলেকশন তো হচ্ছে কিন্তু খড়দহ প্রার্থী নিজে ভুয়ো ভোটার ধরেছে! এই ধরনের কত ভুয়ো ভোটার ভোট দিচ্ছে তার কল্পনা নেই! তৃণমূল প্রার্থী আছেন তার ছেলে অনেক লোকজন চট্টলা করছে নিয়ে সেখানে বসে মুড়ি বাতাসা খাচ্ছে! এটা কি ফ্রী অ্যান্ড ফেয়ার ইলেকশন হচ্ছে! এটা মনে হচ্ছে না!”
দিনহাটার ভোট প্রসঙ্গে তিনি বলেন, “দিনহাটাতে মানুষের মনে সন্ত্রাসের বাতাবরণ চলছে, ভোট মোটামুটি হচ্ছে প্রথম দিকে একটু কম ভোট পার্সেন্টেজ হয়েছিল পরে সেটা বেড়েছে , গতকাল রাত্রিবেলা বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়া হয় যাতে তারা ভোট দিতে না বেরোই, কোন এজেন্ট যাতে না আসে কোন বুথে! মন্ত্রীর যে এজেন্ট ছিল তাকে হুমকি দেয়া হয় আমরেকান হিংসে চাইনা কিন্তু ভারতীয় জনতা পার্টির কোনো এজেন্ট ভুতে বসবে না!”