নিজস্ব সংবাদদাতা: রাজনীতির প্রেক্ষাপট ছাড়াও এই মুহুর্তের চর্চিত বিষয় হলেন রাজ কুন্দ্রা। অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা যে পর্নোগ্রাফি মামলায় জড়িয়েছেন সেই মামলায় ক্রমশ জটিল হচ্ছে তার পরিস্থিতি। বলিউড অভিনেত্রীর ব্যবসায়ী স্বামী এবং তার সহকর্মী রায়ান থর্পের পিটিশন খারিজ করেছে বম্বে হাইকোর্ট। শনিবার সকালে তাদের আবেদন খারিজ করে দেয় আদালত।
রাজ কুন্দ্রার এই মামলায় কেউ তার পক্ষে তো কেউ আবার তার বিপক্ষে। কেউ মনে করছেন অভিনেত্রীর ব্যবসায়ী স্বামীর শাস্তি পাওয়া উচিত। আবার অনেক সেলিব্রিটিরই দাবি, তাকে ফাঁসানো হচ্ছে। এমন অবস্থায় রাজ কুন্দ্রার পাশেই দাঁড়ালেন All Bengal Mens Forum এর প্রেসিডেন্ট নন্দিনী ভট্টাচার্য।
এদিন ‘ন্যুড ও বোল্ড ফটোশুট’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে নন্দিনী ভট্টাচার্য জানান, “রাজকে ফাঁসানো হয়েছে। শার্লিন চোপড়া বা পুনম পান্ডের মত অভিনেত্রীরা যারা সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় নিজেদের বোল্ড ছবি প্রকাশ্যে আনছে তখন তাতে কিছু হচ্ছে না। অথচ আজ তারায় বলছে তাদেরকে নাকি রাজের কোম্পানির তরফে পর্নোগ্রাফির অফার দেওয়া হয়েছিল। তাদের কে অপমান করা হয়েছিল। আমার বক্তব্য তারা যে ধরনের ছবি ইনস্টাগ্রাম বা টুইটারে দিয়ে থাকে, সেগুলো কি? সেগুলো কি বোল্ড ফটোশুটের চেয়ে কোনও অংশে কম? তাহলে রাজের বিরুদ্ধে কথা বলার মানে কি?”
এরই সাথে নন্দিনী বলেন, “সানি লিওন আমাদের ভারতেই বেশি চর্চিত, কিন্তু বিদেশের মাটিতে এই ধরনের বোল্ড ছবি নিয়ে মানুষ চিন্তিত নয়। এটা মানুষের কাছে খুবই কমন ব্যাপার”।