নিজস্ব সংবাদদাতা: বাগনানে বিজেপি করার অপরাধে, দেওয়াল লিখনের অপরাধে গনধর্ষন করা হয়েছে৷ এদিন বাগনান কান্ডে এমনই মন্তব্য করলেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। এদিন তিনি জানান, “পুলিশ, মেডিকেল রিপোর্ট অসুবিধা করছে। রাজ্য জুড়ে নারী নির্যাতনের প্রতিবাদে আজ আইন অমান্য করা হয়েছিল। ৪,৭৩২ জন গ্রেফতার রাজ্যজুড়ে। রাজু বন্দ্যোপাধ্যায়, অগ্নিমিত্রা পল গ্রেফতার। ১৫ আগস্ট সারা ভারত এক সঙ্গে জাতীয় সঙ্গীত গাইবে। নরেন্দ্র মোদি সহ সবাই গাইবেন। এই কর্মসূচি সব বুথে হবে। পুরো কার্যক্রম ক্যামেরা বন্দি করে পাঠানো হবে। ৯-১৬ বাংলা বাঁচাও চলছে রাজ্য জুড়ে। শহিদ স্মরণ যাত্রার দায়িত্বে থাকছেন সঞ্জয় সিং।
এদিন রাজ্যের পরিস্থিতি নিয়ে শমীক ভট্টাচার্য বলেন, “এবারের বিধানসভা ভোটের আগে তৃণমূল নানা প্রতিশ্রুতি দিয়েছে৷ ভোট মিটতেই মানুষ দেখছে। রাজ্যের আর্থিক অবস্থাকে সবল করে সকলের প্রাপ্য সম্মান ডিএ পেনশন, শূণ্যপদে লোক নিয়ে জনকল্যাণকর প্রকল্প করলে আমাদের আপত্তি নেই। নরেন্দ্র মোদি DBD চালু করেছেন। রাজ্যে ডিবিডি হলে আপত্তি থাকত না। ২২% এ রাজ্যে বেকার। জমি নীতি নেই। SSC পরীক্ষা, ডিএ বন্ধ। বিধানসভায় জেনেছি ১ লক্ষ ৮৪ হাজার কোটি থেকে ১০ বছরে ৪ লক্ষ কোটি ঋণ। এই হচ্ছে রাজ্যের বর্তমান অবস্থা”।
এদিন লক্ষ্মী ভান্ডার নিয়ে বিজেপির মুখপাত্র বলেন, “ভারতীয় জনতা পার্টি কেন্দ্রীয় স্কিম চালু করে ৩০০০ টাকা মহিলাদের অ্যাকাউন্টে দেব ভেবেছিল। এরা কিন্তু জিতেও কথা রাখছে না। উনি আরও ঋণ নিয়ে রাজ্যের ঋণ বাড়াবেন। বাংলার দিকে দিকে আওয়াজ, নির্ভরশীল বাংলা নয়,চাকরি চাই”।