নিজস্ব সংবাদদাতা: শনিবার বাগনানে নিজের বাড়িতেই গণধর্ষণের শিকার হন এক বিজেপি কর্মীর স্ত্রী। শনিবার গভীর রাতে তাকে ধর্ষণ করে কিছু দুষ্কৃতী। অভিযোগ, বিষয়টি সম্পূর্ণ রাজনৈতিক, নির্যাতিতার স্বামী একজন সক্রিয় বিজেপি কর্মী। তার বুথ থেকে যথেষ্ট ভালো লিড পেয়েছিল বিজেপি। সেই আক্রোশ থেকে বেশকিছু তৃণমূল কর্মী এই কান্ড ঘটায়।
এই ঘটনার পর থেকে ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব। এদিন এই ঘটনার পরিপ্রেক্ষিতে অগ্নিমিত্রা পল জানান, “আমাদের কার্যকর্তার স্ত্রীকে যেভাবে ধর্ষণ করা হয়েছে তারা কি স্টেপ নিয়েছে। আপনারা জানেন কালকেও আমি উলুবেরিয়া থানায় গিয়েছিলাম এখানে প্রধান দুজন অভিযুক্ত বারবার যাদের নাম মহিলা করছেন কুতুবউদ্দিন মল্লিক এবং দেবাশীষ রানা, তাদের এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। আরো দু- তিনজনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু এই দুজন মূল অভিযুক্তকে কেন গ্রেফতার করা হল না। তাদেরকে কি আড়াল করে রাখা হচ্ছে এটা আমাদের প্রশ্ন। গর্ভনিং হাসপাতালে ডাক্তার বাবু তিনি লিখছেন মেডিকেল রিপোর্টে ফিজিক্যাল এসল্ট। ফিজিক্যাল এসল্ট এবং গ্যাং রেপ দুটোর মধ্যে অনেক তফাৎ আছে। একজন ডাক্তার বাবু যেখানে মেয়েটি বলছে তার ধর্ষণ হয়েছে। মেয়েটি পাঁচ ছয়জনের নাম দিয়ে দিচ্ছে সেখানে ডাক্তারবাবু কাঁপতে কাঁপতে বলছেন আমার চাকরি চলে যাবে। কেনই বা থরথর করে কাঁপতে হচ্ছে আবার কেনই বা চাকরি চলে যাবে। কার পেশারে উনি লিখছেন ধর্ষন কে ফিজিক্যাল এসল্ট। এটা আমি ওনাকে জানাতে এসেছিলাম। উনি বলেছেন পুলিশের সাথে কথা বলেছেন কিন্তু উনি জানেন না মেয়েটি কোথায় আছেন। ওনারা কথা বলতে চান। ওনারা জানতেন না দুজন মূল অভিযুক্ত এটা আশ্চর্যজনক। বাগনান থানায় বাগনানের মানুষের কথা ওই দুজন মেন অভিযুক্ত বাগনান পুলিশের খুব কাছের লোক। তৃণমূল শাসক দলের খুব কাছের লোক। তাই জন্য কি তাদের কে আড়াল করে রাখছে। আমি আশা করব এই বোনটি যেন বিচার পায়”।
এদিন অন্যদিকে, মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায় বলেন, “উনি অভিযোগ জানানোর আগেই আমরা কাজ শুরু করে দিয়েছি। আমরা সুয়োমোটো অলরেডি করে দিয়েছি। মেয়েটির খোঁজ পাওয়া যাচ্ছে না কারন মেয়েটি উলুবেরিয়া হাসপাতাল থেকে সিফট করানো হয়েছে। যদিও অগ্নিমিত্রা পল এটা বলতে পারলেন না যে মেয়েটি কোথায় আছে। জানতে পারলে আমরা তার কাছে যেতাম কথা বলতাম। চারজনকে গ্রেফতার করা হয়েছে যদিও এরা বলছে দুজন অভিযুক্ত এখনো বাকি তাদের ধরা হয়নি। আমরা অলরেডি ওদের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছি। আজ সন্ধ্যার পর উলুবেরিয়া থানার সাথে কথা হবে। তারা তখন ডিটেলস জানাবে চারজনের বাইরে আর দুজন কারা আর তাদের কেন ধরা হয়নি”।