নিজস্ব সংবাদদাতা: সোমবার কলকাতা থেকে আরো একবার কেন্দ্র সরকারকে এক হাত নিলেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি এদিন জানিয়েছেন, “সমস্ত পেট্রোল পাম্পে বিজ্ঞাপন পড়েছে ভ্যাকসিন সবার জন্য কিন্তু পশ্চিমবঙ্গে ভ্যাকসিন সবাই পাচ্ছে না। বার বার করে কিছু পরিমাণ ভ্যাকসিন এ রাজ্যে এসে পৌঁছাচ্ছে তারপরে কিছু মানুষকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হচ্ছে। এখনও পর্যন্ত পর্যাপ্ত পরিমাণে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়নি”।
একই সঙ্গে প্রসঙ্গ টেনে বলেন, “এদিন ২৭ হাজার ভ্যাকসিন এসে পৌঁছেছে। আবার কবে আসবে তা এখনও পর্যন্ত ঠিক নেই”। তবে এরপরই সূত্র মারফত খবর বলে জানিয়েছেন, “১১ তারিখ আবার কিছু পরিমাণ ভ্যাকসিন আসতে পারে তারপর আবার সবাইকে ভ্যাকসিন দেওয়া হতে পারে”।
এরই সাথে ববি হাকিম বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখছেন পর্যাপ্ত পরিমাণে ভ্যাকসিন দেওয়ার জন্য। তবে রাজ্যে কিন্তু সঠিক পরিমাণে এখনও পর্যন্ত ভ্যাকসিন এসে পৌঁছাচ্ছে না”।
অন্যদিকে, ত্রিপুরায় তৃণমূল নেতাদের ওপর আক্রমণ হচ্ছে তা নিয়ে তীব্র প্রতিবাদ করেছেন ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন, সমস্ত সংবাদমাধ্যমে সবাই দেখছেন বিজেপি কিভাবে সন্ত্রাস করছে। এভাবে বিজেপি সন্ত্রাস করতে পারে না বলেও তিনি আরো একবার জানিয়েছেন।