নিজস্ব সংবাদদাতা: বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর তমলুক সাংগঠনিক জেলার নিমতৌড়িতে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে রণংদেহি মেজাজে চাঁচাছোলা ভাষায় বক্তব্য রাখতে দেখা গেল রাজ্যের বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে। এইদিন তিনি বলেন, “তমলুকে ওয়ার্ডের বৈঠকে এলেই কিছু জেহাদীরা বক্স বাজিয়ে কানের কাছে গান বাজা তো,তাদের যদি আমি বলি চোর চোর চোট্টা অভিষেকের পিসিটা। যে যেমন “জোঁক” ,তাকে তেমন গায়ে নুন দিতে হবে ওরা খুব ভীতু পার্টি। নন্দীগ্রামে ভিক্টুটিয়া গ্রামে আমাদের দলের শক্তি প্রমুখের ছেলের অন্নপ্রাশন অনুষ্ঠানে গিয়েছিলাম সেখানে কিছু দৃষ্ট সম্প্রদায়ের ৫ থেকে ছয়জন মহিলাকে দিয়ে ঝাঁটা দেখাচ্ছে আমি তাদের হাত জড়ো করে হাতে চকলেট দিয়ে বলেছি যে আরও চার পাঠিয়ে দেব পরে মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখাতে হবে তোদেরকে”।
পাশাপাশি তিনি আরো বলেন, “কে কোথায় পালিয়ে গেল দেখার দরকার নেই মুকুল রায় সরকারই ক্ষমতায় আসবে বলে এসেছিল তাকে ধরার দরকার নেই এখন ভুল বকছে। আমি অনেক দায়িত্ব পালন করেছি, পেয়েছি সাফল্য পেয়েছি এবং আগামী দিনে আমার উপরে ভরসা রাখুন বিজেপিকে নির্দিষ্ট স্থানে পৌঁছে দেবে”।
একই সাথে তিনি বলেন, “সব হিসাব হবে। মহিষাদলের বিধায়কের বাড়িতে কতগুলি চাকরি করিয়েছে আমি জানি সিজার লিস্ট তৈরি হচ্ছে সব গণে গণে হিসাব নেব,তমলুক চুরি করে জিতেছে। ফটফট করে মন্ত্রী ৫ বছর ছাড়া এলাকা চেঞ্জ করে আর রোজ রাত্রি আটটার সময় মানিকতলায় লোক কাঁধে করে গাড়িতে তুলে। একটাও কাজ করেনি একটাও কাজের সাথে জড়িত নয় চুরি করে ছয়শো ভোটে গণনায় কারচুপি করে জিতেছে”। এইদিন বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে বিজেপির প্রায় ৪ হাজার কার্যকর্তা অংশগ্রহণ করেন।