নিজস্ব সংবাদদাতা: তৃণমূল-বিজেপি সম্পর্ক যে মধুর নয়, তা জানতে বাকি নেই কারোরই। একে-অপরের ভূল ধরতে যে এক চুল জমিও ছাড়বে না কেউই, তাও স্পষ্ট। সেই নীতি মেনেই ফের একবার তৃণমূলের বিরুদ্ধে সুর তুললেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার।
ভুয়ো ভ্যাকসিন কান্ডে বিজেপির প্রতিবাদ মিছিলের পরই জয়প্রকাশ বাবুর মুখোমুখি হয়েছিলাম আমরা। অকপটে জানালেন তার মনের কথা। এদিন দেবাঞ্জন দেব প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার বলেন, “সারদা মামলা শুরু হওয়ার পর তৃণমূলের নেতা-মন্ত্রীদের রোজগার বন্ধ হয়ে গিয়েছে। যার ফলে বিভিন্ন ক্ষেত্রে তারা দেবাঞ্জন দেবের মত মিথ্যে লোকেদের কাঁধে দায়িত্বভার দিয়েছেন। বলা যেতে পারে দেবাঞ্জন দেবের মত মিথ্যে লোকেদের তৈরির কারখানায় মন দিয়েছিল তৃণমূল। তারই ফল এই ভুয়ো ভ্যাকসিন কান্ড”। একই সাথে তিনি বলেন, “তোলাবাজ তৈরির সিন্ডিকেট তৈরি করেছে এই সরকার। সিট দিয়ে তদন্ত করে কিছু হবে না। আমরা সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি”।
ভোট পরবর্তী হিংসা নিয়ে এদিন ফের একবার রাজ্যকে দুষলেন জয়প্রকাশ মজুমদার। তাঁর কথায়, “ক্রিটিকাল কেয়ার ইউনিটে মুখ ঢেকেছে এই রাজ্যের আইনি ব্যবস্থা। হাইকোর্ট কিংবা সুপ্রিমকোর্টের কাছে তাই এই রাজ্যের মাথা হেঁট হচ্ছে, তাও আবার এই শাসকদলের সরকারের জন্যে”।
এছাড়াও, এদিন বিজেপির প্রতিবাদ মিছিল নিয়েও পরিবহন মন্ত্রী তথা কলকাতা পুরসভার পুর প্রশাসক ফিরহাদ হাকিমকেও কটাক্ষ করেন বিজেপি নেতা।