নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রীয় মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন রায়গঞ্জের সাংসদ তথা নারী ও শিশু কল্যান দপ্তরের রাষ্ট্রমন্ত্রী দেবশ্রী চৌধুরী। বুধবার মোদীর মন্ত্রীসভার রদবদলের আগেই কেন্দ্রীয় মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন দেবশ্রী চৌধুরী।
তার এই ইস্তফাপত্র জমা দেওয়ার পরেই কার্যত যুদ্ধকালীন তৎপরতায় রায়গঞ্জ শহরে তার দপ্তর থেকে নেমপ্লেট সরিয়ে দেওয়া হয়।
জানা গেছে, আজই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন্ত্রীসভা নিয়ে বেশ কিছু রদবদল করবেন। আর তার আগেই মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন দেবশ্রী চৌধুরী। এদিকে রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীকে সংগঠনের দায়িত্ব দেওয়া হতে পারে বলে বিজেপি সূত্রে খবর। এদিন তার ইস্তফা দেওয়ার পরপরই রায়গঞ্জ শহরের সুদর্শনপুর এলাকায় তার ভাড়া বাড়ি থেকে মন্ত্রীর নামাঙ্কিত নেমপ্লেট সরিয়ে দেওয়া হয়। আচমকাই মন্ত্রীর এই ইস্তফা দেওয়ার ঘটনায় হতাশ দলের কর্মীরাও।
এই বিষয়ে অবশ্য তার প্রতিক্রিয়া নেওয়ার চেষ্টা করা হলেও, তার কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার এই বিষয়ে জানিয়েছেন, “সংবাদ মাধ্যমেই আমি খবরটা জেনেছি। তবে মন্ত্রীত্ব না থাকলেও এলাকার সংগঠন ও উন্নয়নমূলক কার্যক্রমের কোনো সমস্যা হবে না”।
প্রসঙ্গত, সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলায় বিজেপির খারাপ ফলাফল হওয়ার কারণেই এই পদক্ষেপ বলে মনে করছে রাজনৈতিক মহল।