নিজস্ব সংবাদদাতা: ২৩ বছরের পুরনো বন্ধুত্ব। তারপর রাজনীতি দুনিয়ায় অভিভাবক। সেই অভিভাবকই আজ দলের ওপর অভিমান করে দল ছেড়েছে। কিন্তু তা ভালোভাবে নিতে পারছেন না শিল্পীমহলের ও পড়ে রাজনীতি আঙিনার বন্ধু অগ্নিমিত্রা পল। বন্ধু বাবুল সুপ্রিয় বিজেপিকে ‘আলবিদা’ জানানোর পরই তা নিয়ে দুঃখপ্রকাশ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। এদিন আমাদের সাংবাদিকের মুখোমুখি হয়ে বিজেপি নেত্রী বলেন, “খুবই দুঃখজনক। শোনার পর থেকে আমি কষ্ট পেয়েছি। উনি ২০১৪ সাল থেকে আসানসোলের সাংসদ ছিলেন। আমি তো এই বিধায়ক হয়েছি। উনি অভিভাবক হয়ে অনেক কিছু শিখিয়েছেন। আরও অনেক কিছু শেখার ছিল”। এরপরই অগ্নিমিত্রা দলে ফিরে আসার অনুরোধ করেন বাবুল সুপ্রিয়র কাছে।
মুখ্যমন্ত্রীর দিল্লি সফর নিয়েও এদিন কটাক্ষ করেন অগ্নিমিত্রা পল। তাঁর কথায়, “দিল্লি যে কেউ যেতে পারেন। সেটা কোনও বড় বিষয় নয়। কিন্তু দিল্লি যাওয়া মানেই তিনি প্রধানমন্ত্রীর মসনদে বসবেন, তা ভেবে নেওয়ার কিছু নেই। মুখ্যমন্ত্রী এমন স্বপ্ন দেখছেন, যে তা শুনে সবাই হাসছে”।
তৃণমূলের স্লোগান ‘খেলা হবে’ প্রসঙ্গে এদিন অগ্নিমিত্রা বলেন, “তৃণমূল গত ১০ বছর ধরে খেলেই আসছে পশ্চিমবঙ্গের মানুষের জীবনের সাথে। এখানে চাকরি নেই, শিক্ষা নেই, ভ্যাকসিন নেই, রেশন নেই। এই সব খেলা নয় তো কি। তারই দিবস পালন করবে আগামী ১৬ আগস্ট। আর আমরা করব ‘পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস’।