নিজস্ব সংবাদদাতা: ত্রিপুরায় আহত দুই যুবনেতাকে দেখার পর ত্রিপুরা সরকার ও কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার ঝাড়গ্রাম সফরে যাওয়ার আগে আহত যুবনেতাদের দেখতে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। এগারোটা কুড়ি মিনিটে তিনি হাসপাতালে যান এবং কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। খোঁজ নেন যুবনেতার শারীরিক পরিস্থিতির ও যুব নেত্রীর শারীরিক পরিস্থিতির ওপর।
হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে তিনি ক্ষোভ উগরে দেন বিজেপি সরকারের বিরুদ্ধে। তিনি বলেন, “আমাদের ছাত্রনেতাদের পুলিশের সামনে দাঁড় করিয়ে মারা হয়েছে ৩৬ ঘন্টা। ওদের কোনো চিকিৎসা করতে দেওয়া হয়নি। এমনকি সামান্য পানীয় জল পর্যন্ত তাদেরকে দেওয়া হয়নি”।
“এর আগেও অভিষেক বন্দ্যোপাধ্যায় কে হেনস্তা করা হয়েছে। ওর গাড়ি ভাঙচুর করা হয়েছে। আমি নিশ্চিত স্বরাষ্ট্র মন্ত্রীর নির্দেশে সুপরিকল্পিতভাবে হামলা হয়েছে। আমি বিশ্বাস করি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এত সাহস নেই। যারা অত্যাচার করেছে তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি, এসব করে তৃণমূলকে রোখা যাবে না” বলে কলকাতা থেকে ফের একবার কেন্দ্রের বিজেপি সরকারকে হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।