নিজস্ব সংবাদদাতা: ‘গোয়া থেকে ত্রিপুরা তৃণমূল টাকার থলি নিয়ে ঘুরে বেড়াচ্ছে, অথচ কেউ আসতে চাইছে না। কিছু রিটায়ার্ড নেতাকে তৃণমূলে যোগদান করাচ্ছে। তৃণমূল পুনর্বাসন কেন্দ্রে পরিণত হয়েছে’। এই ভাবেই তৃণমূলে যোগদানকে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।
এদিন পুলিশি সন্ত্রাসের বিরুদ্ধে, তৃণমূল সরকারের দুর্নীতি এবং পেট্রোল ডিজেলের দাম না কমানোর প্রতিবাদে বিজেপির দলীয় কর্মসূচিতে পুরুলিয়ার জয়পুরে মিছিল এবং পথ সভায় উপস্থিত হয়ে একথা বলেন কেন্দ্রীয় বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিন জয়পুর কলেজ মোড় থেকে মিছিল শুরু করেন বিজেপি নেতাকর্মী সমর্থকেরা। জয়পুর বিধানসভা কেন্দ্র কমিটি আয়োজিত ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, স্থানীয় বিধায়ক নরহরি মাহাতো ও বিধায়করা।
পথ সভায় তৃণমূলকে তোপ দেগে দিলীপ ঘোষ বলেন, “তৃণমূলের দাগি আসামীদের ত্রিপুরায় পাঠিয়েছিল। এখানে যেমন পুলিশকে পিছনে রেখে আমাদের চমকায়, ঠিক তেমনি ওখানকার লোকেরা ওদের চমকে দিয়েছে। ‘আগে সে গিলা, পিছেসে পিলা’ হয়ে গিয়েছে”।
পুর ভোটে প্রার্থী প্রসঙ্গে তিনি সাফ জানিয়ে দেন, “নির্বাচনে জিততে পারবে এমন লোকেদেরই আমরা প্রার্থী করব। সমাজের সমস্ত স্তর থেকে প্রার্থী হবে”। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে জানিয়ে দেন তিনি।