নিজস্ব সংবাদদাতা: ‘আমার এমপি কোটা থেকে ৭% কমিশন খাওয়া ছোকরা চ্যালেঞ্জ দেয় ‘বাপের বেটা’ হলে নন্দীগ্রাম থেকে দাঁড়াক, শুভেন্দু জিতল, রথ সারানোর টাকা থেকে ৫ লক্ষ টাকা সরিয়ে নিয়েছে, নাম না করে মহিষাদল এর বিধায়ক তিলক চক্রবর্তীকে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর।
“এই মুখ্যমন্ত্রী এমন নির্লজ্জ মুখ্যমন্ত্রী যে নির্বাচনে হেরে গিয়েও মুখ্যমন্ত্রী পদ ধরে বসে থাকে, আমার এমপি কোটা থেকে ৭% কমিশন খাওয়া ছোকরা চ্যালেঞ্জ দেয় বাপের বেটা হলে নন্দীগ্রাম থেকে দাঁড়াক, শুভেন্দু দাড়িয়ে জিতল, কিন্তু সেই ছোকরা ভবানীপুর উপনির্বাচনে তৃণমূলের সুপ্রিমোর বিজয় কামনায় গপালজিউ এর মন্দিরে পুজো দিল, যার জন্যে পুজো দিল সে শুভকাজ শুরু করে মসজিদ থেকে। মহিষাদল এর রথ এ আগুন লাগলে কে দাড়িয়ে থেকে রথ সারানোর ২৫ লক্ষ টাকা ব্যাবস্থা করে দিলো সেটা মানুষ জানে, সেখান থেকে ৫ লক্ষ টাকা সরিয়ে নেওয়ার অভিযোগ তুললেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক চক্রবর্তীর দিকে। এইচডি-এর পদ থেকে সরে যাওয়ার পরে কোনোরূপ উন্নয়ন হয়নি এমন অভিযোগের তীরে বিদ্ধ করেন বিধায়ক কে। “৫ মাস এও হয়নি আরো ৭ মাস সময় দিলাম এলাকার উন্নয়ন করে দেখাক” এমন চ্যালেঞ্জ ছুঁড়ে দেন মহিষাদলের বিধায়কের দিকে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিবস উপলক্ষে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে সেবা ও সমর্পণ সভায় এসে এমনটাই বক্তব্য রাখেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।