নিজস্ব সংবাদদাতা: শনিবার বিকেলে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম ২ ব্লকের আমদাবাদ হাইস্কুল সভাকক্ষে বিজেপির কার্যকারিনী সভা অনুষ্ঠিত হল। এইদিন এই সভাতে যোগদান সভা অনুষ্ঠিত হয়।এইদিন শুভেন্দু অধিকারীর হাত ধরে ৫০ জন তৃনমূল থেকে বিজেপিতে যোগদান করলেন। নন্দীগ্রাম ২ ব্লকের আমদাবাদ ১ পঞ্চায়েতের উপপ্রধান অনিমা ভুঁইয়া তিনি ও তার সহযোগীরা যোগদান করলেন নন্দীগ্রামের বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হাত ধরে।
এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা সভাপতি নবারুন নায়েক, নন্দীগ্রামের বিজেপি নেতা প্রলয় পাল সহ একাধিক বিজেপি নেতা। এদিন তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করার পর এক মহিলা কর্মী বলেন, “আগামী দিনে সেই মুখ্যমন্ত্রীকে হারানো শুভেন্দু অধিকারীকে নিয়ে এই সরকারকে রাজ্য থেকে সরিয়ে দেব একজোটে আন্দোলন করে”।
পাশাপাশি এইদিন শুভেন্দু অধিকারীর বক্তব্য রাখতে গিয়ে একাধিক সুর চড়ালেন বর্তমান শাসক দল তথা তৃণমূলের বিরুদ্ধে। এইদিন তিনি বলেন, “আমি শুনেছি মাননীয়া ঠেলাগাড়ি দিচ্ছেন, উনি তো চাকরি দিতে পারবেন না তাই ঠেলাগাড়ি সহ অন্যান্য সামগ্রী প্রদান করছেন, উনি আসার পর একাধিক শিল্প বন্ধ হয়ে গিয়েছে বেকার হয়েছে কয়েক হাজার মানুষ”। পাশাপাশি জাতীয় মানবাধিকার কমিশন নিয়ে বর্তমান রাজ্য সরকারকে তোপ দাগেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “জাতীয় মানবাধিকার কমিশন সমস্ত মনিটরিং হচ্ছে কোর্টের নির্দেশে”। একইসাথে এই বিষয় নিয়ে রাজ্য সরকার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে সেই বিষয় নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “যেখানে খুশি যাক আমরা চাই সুপ্রিম কোর্ট হস্তক্ষেপ করুক”।