নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের মাস্টার প্ল্যান রূপায়ণ নিয়ে কেন্দ্রকে তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গেই ঘাটালের বন্যা পরিস্থিতি দেখলেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়ণ নিয়ে এদিন মুখ খুললেন দেব।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেব বলেন, “বন্যা হয়ে যাওয়ার পর ক্ষতির জন্য যে টাকা পাঠানো হয় ওই টাকাটা যদি আগেই পাঠিয়ে দেওয়া হত। তাহলে হয়ত এই তাণ্ডবটা আটকানো যেতে পারত। বন্যাতে এত ক্ষতির মুখ দেখতে হত না। ঘাটাল মহকুমা সহ ঘাটাল শহরের সাধারণ মানুষদের জল যন্ত্রণার সাক্ষী থাকতে হত না”।
এদিন সাংসদ আরও বলেন, “এখানে যে যে ব্রিজগুলো রয়েছে, তা খুব তাড়াতাড়ি মেরামত করাই আমাদের একমাত্র লক্ষ্য। বন্যা পরিস্থিতি মোকাবিলায় ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়ণ নিয়ে আমরা অনেক দিন ধরেই লড়াই করছি। দিল্লিতে গিয়ে প্রচুর বৈঠকও করেছি। কিন্তু কোনও সুরাহা হয়নি। কেন্দ্র রাজ্য দ্বন্দ্বের জন্যই এই কাজ আটকে রয়েছে”। তিনি বলেন, “এখনও আমার মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায় যদি দেশের প্রধানমন্ত্রী হন, তবে ঘাটালের মানুষ ভীষণভাবে উপকৃত হবেন। ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়িত হলে ঘাটাল মহকুমা সহ বিস্তীর্ণ এলাকার মানুষ বন্যার হাত থেকে মুক্তি পাবেন”।