নিজস্ব সংবাদদাতা: শনিবার কামারহাটিতে তৃনমূল পার্টি অফিসে গুলি চালানোর ঘটনা ঘটে। অভিযোগের তির ওঠে বিজেপির দিকে। এই নিয়ে খোদ কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন বিজেপির ছেলেরায় এই ঘটনা ঘটিয়েছে। এদিন প্রাতঃভ্রমণে বেড়িয়ে এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “মদন মিত্রের ছেলেরাই গন্ডগোল করেছে। ভাগাভাগি নিয়ে সব জায়গায় গন্ডগোল শুরু হয়ে গিয়েছে। গুলিগোলা, বোম নিজেদের মধ্যে চলেছে। নিজেদের পার্টি অফিস ভেঙে দেওয়া হচ্ছে। তৃণমূলের কালচার এটা। যারা এটা করে তারাই পার্টিকে জেতাচ্ছে। তারাই পার্টিকে পয়সা দিচ্ছে। ইনকামের রাস্তা তো চাই আর তাই নিয়ে সব জায়গায় ভাগাভাগি নিয়ে গন্ডগোল শুরু হয়ে গিয়েছে। পুরো রাজ্যে হচ্ছে,এখানেও তারই ঢেউ দেখা দিচ্ছে। বিজেপি ওই কালচারে বিশ্বাস করে না”।
তৃণমূলের পুনর্গননার দাবি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “যাদের ভোটের রেজাল্ট ঠিক হয়নি তারাই ইলেকশন পিটিশন দাখিল করেছেন। এটা একটা প্রক্রিয়া অনেকের মনে হয়েছে করছে। এই বিষয়ে আমার কিছু বলার নেই”।
পেট্রোল-ডিজেলের দামবৃদ্ধি নিয়েও এদিন ট্রেন-মেট্রো চালানোর বিষয়টিকেই গুরুত্ব দেন রাজ্য বিজেপির সভাপতি। তাঁর কথায়, “এই জন্যেই সরকারের ট্রেন চালানো উচিত, মেট্রো চালানো উচিত, যাতে সাধারণ মানুষের ওপর চাপ কম আসে। আর পেট্রোল, ডিজেলের দাম আজ নয় বাড়ছে, তবে তা আবার কমবেও। এটা বুঝতে হবে সকলকেই “।

.https://youtu.be/BTuYYA8Cyu8