নিজস্ব সংবাদদাতা: ২০২১ বিধানসভা নির্বাচনে সংযুক্ত মোর্চার ভরাডুবি হয়েছে এ রাজ‍্যে। স্বাভাবিকভাবে আগামীদিনে সংযুক্ত মোর্চার ভবিষ্যৎ কি হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। এদিন এই প্রসঙ্গেই নয়া ব্যাখ্যা দিলেন নওশাদ সিদ্দিকী।
ভাঙ্গড়ের বিধায়ক প্রেসক্লাবে সাংবাদিক বৈঠকে এদিন বলেন, “সংযুক্ত মোর্চা ১৮ ফেব্রুয়ারি ব্রিগেড ময়দান থেকে যাত্রা শুরু হয়েছিল। মূল লক্ষ্য ছিল মানুষের অধিকার নিয়ে এ রাজ্যে আন্দোলন সংগঠিত করা। তবে বিগ্রেড ময়দানে প্রচুর সমর্থক জমায়েত হয়েছিল। তবে ভোটের ফল তেমন ভাবে দেখা যায়নি। তা বলে কখনও ভাবা উচিত নয় সংযুক্ত মোর্চা তুলে দেব। যদি সংযুক্ত মোর্চা কোন দলের সঙ্গে যুক্ত থাকলে তাদের ক্ষতি হচ্ছে। তা হলে তারা সিদ্ধান্ত নিতে পারেন। তারা সংযুক্ত মোর্চা থেকে বেরিয়ে যেতে পারেন”।
এরই সাথে সিদ্দিকী বলেন, “সংযুক্ত মোর্চার মূল লক্ষ সাধারণ মানুষের পাশে থাকা। শ্রমজীবী মানুষের কথা তুলে ধরা। যতদিন পর্যন্ত শ্রমজীবী মানুষের পাশে থেকে যে রাজনৈতিক দল কথা বলবে তাদের পাশেই থাকব”। ‘কোন রাজনৈতিক দল শাসকদলের চাটুরতা করবে তখন আমরা আর সেই মোর্চায় থাকব না’ বলে হুঁশিয়ারি দিয়েছেন বিধায়ক নওশাদ সিদ্দিকী।